Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিছাং ঝরনায় পড়ে স্কুলছাত্রের মৃত্যু


৭ সেপ্টেম্বর ২০২০ ০৫:১৩

খাগড়াছড়ি: বন্ধুদের সঙ্গে ঘুরতে এসে রিছাং ঝরনার গভীর পানিতে ডুবে মলাই জ্যোতি চাকমা (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সে খাগড়াছড়ি পুলিশ লাইনস স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

রোববার (৬ সেপ্টেমম্বর) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মৃত মলাই জ্যোতি চাকমা পুলিশ কনস্টেবল জগত বন্ধু চাকমার একমাত্র ছেলে।

নিহত স্কুলছাত্র খাগড়াছড়ির স্লুইস গেইট আনন্দ নগর এলাকায় মা ও একমাত্র বোনের সঙ্গে ভাড়া বাড়িতে থাকত। তার বাবা জগত বন্ধু চাকমা ফেনীর সোনাগাজী থানায় কর্মরত আছেন।

এ ঘটনাকে অনাকাঙ্ক্ষিত মন্তব্য করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া জানান, একই স্কুলে পড়ুয়া দুই বন্ধকে সঙ্গে নিয়ে রিছাং ঝরনায় ঘুরতে যায় মলাই জ্যোতি চাকমা। এসময় রিছাং ঝরনার ওপর থেকে লাফ দিলে ঝরনার গভীরে পানিতে ডুবে মারা যায়।

খবর পেয়ে দুপুর ২টার দিকে মাটিরাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল হকের নেতৃত্বে মাটিরাঙ্গা থানা পুলিশ ওই কিশোরের মরদেহ উদ্ধার করে বলে জানান ওসি।

এদিকে, ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খোরশেদ আলম ও মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া।

খাগড়াছড়ি রিছাং ঝরনা ঝরনায় ডুবে স্কুলছাত্রের মৃত্যু রিছাং ঝরনা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর