Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সন্তানের অভাব ঘোচাতে প্রতিবেশীর ছেলে চুরি!


৭ সেপ্টেম্বর ২০২০ ১৭:১২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে প্রতিবেশীর শিশুসন্তান চুরির অভিযোগে এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, বিয়ের কয়েকবছর পার হলেও মা হতে না পারার আক্ষেপ ঘোচাতে প্রতিবেশীর সন্তান চুরি করেছিলের ওই নারী। পুলিশ তাকে গ্রেফতারের পাশাপাশি চার মাস বয়সী শিশুটিকেও উদ্ধার করেছে।

রোববার (৬ সেপ্টেম্বর) গভীর রাতে নগরীর চান্দগাঁও থানার খালাসী পুকুর পাড় এলাকা থেকে ছেলে শিশুটিকে উদ্ধার করে চকবাজার থানা পুলিশ।

গ্রেফতার ফরিদা আক্তার নিহা (২২) নগরীর খালাসী পুকুর পাড় এলাকার বাসিন্দা জনৈক মো. রাজুর স্ত্রী।

ঘটনার শিকার শিশু আলতাফ হাসান মাহি নগরীর চকবাজার থানার ঘাসিয়াপাড়া এলাকার আনোয়ার হোসেন ও কামরুন নাহার পুতুল দম্পতির সন্তান।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমীন সারাবাংলাকে জানান, ঘাসিয়াপাড়া এলাকায় ইয়াকুব কলোনিতে পাশাপাশি ভাড়া বাসায় দুই বছর ধরে দুই পরিবার বসবাস করে আসছিল। এতে তাদের মধ্যে গভীর সম্পর্ক গড়ে ওঠে। সাত-আট মাস আগে রাজু ও ফরিদা দম্পতি ঘাসিয়াপাড়া ছেড়ে খালাসী পুকুর পাড়ে বাসা নেন। তবে তাদের মধ্যে যাওয়া-আসা ছিল।

ওসি রুহুল আমিন সারাবাংলাকে বলেন, ‘রোববার দিনের কোনো একসময় বাবা-মায়ের অগোচরে আলতাফ হাসান মাহিকে চুরি করে নিয়ে যায় ফরিদা।

অভিযোগ পেয়ে রাতেই অভিযান চালিয়ে খালাসী পুকুর পাড় এলাকা থেকে তাকে উদ্ধার করি। গ্রেফতার করা হয় ফরিদাকে। জিজ্ঞাসাবাদে ফরিদা জানিয়েছেন, তিনি নিঃসন্তান। মাহির জন্মের পর থেকে তার বাবা-মাকে হিংসা করতে শুরু করেন ফরিদা। সন্তানের অভাব ঘোচাতে মাহিকে চুরি করেন।’

জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে ওসি আরও জানান, চুরির পর মাহিকে ফরিদা তার ভাই শাহীনের কাছে দেন। অভিযানের সময় শাহীনকে পাওয়া যায়নি। এই ঘটনায় দায়ের হওয়া মামলায় ফরিদা ও শাহীনকে আসামি করা হয়েছে।

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর