Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধুনটে ধর্ষণ মামলার বাদীকে কুপিয়ে আহত, ফের মামলা দায়ের


৭ সেপ্টেম্বর ২০২০ ১৯:১৯

বগুড়া: ধুনটে অপহরণ ও ধর্ষণ মামলার আসামি গ্রেফতারের ঘটনায় ক্ষুব্ধ হয়ে মামলার বাদী নরেন চন্দ্র সরকারকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মামলা আবারও দায়ের করা হয়েছে। সোমবার (৭ আগস্ট) সকালে ধুনট থানায় ৪ জনের বিরুদ্ধে নরেন চন্দ্র সরকার মামলা দায়ের করেন।

নরেন চন্দ্র সরকার উপজেলার ভান্ডার বাড়ি ইউনিয়নের বানিয়াজান চল্লিশ পাড়া গ্রামের মৃত সরকারের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, ধর্ষণে অভিযুক্ত শাকিল গোসাইবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। প্রস্তাবে রাজি না হওয়ায় শাকিল বিভিন্ন সময় মেয়েটিকে উত্যক্ত করতে থাকে। শিক্ষার্থীর বাবা শাকিলের অভিভাবককে বিষয়টি জানানোর পর শাকিল ক্ষুব্ধ হয়ে অপহরণের পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী গত ২৮ মে বিকেলে ওই শিক্ষার্থীকে বাড়ির পাশে রাস্তা থেকে অপহরণ করে।

পুলিশ গত ২৫ জুন নীলফামারী পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে অপহৃত শিক্ষার্থীকে উদ্ধার করে। ১ সেপ্টেম্বর সন্ধ্যায় ধর্ষণ মামলার প্রধান আসামি শাকিলকে গ্রেফতার করে ২ সেপ্টেম্বর আদালতে প্রেরণ করে থানা পুলিশ।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে মামলার অন্যান্য আসামি ও তার সহযোগিরা ৩ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলার বানিয়াজান জামে মসজিদ সংলগ্ন রাস্তায় নরেন সরকারকে কুপিয়ে আহত করে।

নরেন চন্দ্র সরকার বলেন, বিভিন্ন সময় আসামিরা ধর্ষণ ও অপরহণ মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে আসছিলো। আমি মামলা তুলতে রাজি না হওয়ায় তারা আমাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এ ঘটনায় ৭ সেপ্টেম্বর সকালে ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছি।

বিজ্ঞাপন

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (তদন্ত) কামরুজ্জান মিয়া জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

ধর্ষণ মামলা বগুড়ার ধুনট

বিজ্ঞাপন
সর্বশেষ

১০৬ রানেই গুটিয়ে গেল বাংলাদেশ
২১ অক্টোবর ২০২৪ ১৩:২৮

সম্পর্কিত খবর