Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিএসসির জিনিয়াকে অপহরণকারী লোপা ২ দিনের রিমান্ডে


৮ সেপ্টেম্বর ২০২০ ১৮:৫১

উদ্ধার হওয়ার পর মায়ের সঙ্গে জিনিয়া

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে ফুল বিক্রেতা শিশু জিনিয়াকে অপহরণের ঘটনায় গ্রেফতার নূর নাজমা আক্তার লোপা তালুকদারকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকেলে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি এ আদেশ দেন। একইসঙ্গে জিনিয়াকে তার মায়ের জিম্মায় থাকার নির্দেশ দেন তিনি।

আরও পড়ুন- জিনিয়ার দুরন্তপনায় আবার মুখরিত হবে টিএসসি

এদিন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. শাহজাহান আসামি লোপাকে আদালতে হাজির করে মামলার তদন্তের স্বার্থে তাকে জিজ্ঞাসাবাদের অনুমতি চান। এ জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন তিনি। শুনানি শেষে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, সোমবার (৭ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লা থানার আমতলা এলাকায় অভিযান চালিয়ে জিনিয়াকে উদ্ধার করে মহানগর গোয়েন্দা (ডিবি) রমনা বিভাগ। এ সময় লোপা তালুকদাকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে জিনিয়াকে উদ্ধারের তথ্য মঙ্গলবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আনুষ্ঠানিকভাবে জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম। তিনি জানান, জিনিয়াকে খুঁজে পাওয়া না গেলে ২ সেপ্টেম্বর শাহবাগ থানায় এ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি দায়ের করেন তার মা। ডায়েরির সূত্র ধরে গোয়েন্দা রমনা বিভাগ ছায়া তদন্ত শুরু করে। একপর্যায়ে জিনিয়ার অপহরণকারীকে শনাক্ত করা হয় এবং তাকে উদ্ধার করা হয় নারায়ণগঞ্জ থেকে।

অপহরণকারী জিনিয়া টপ নিউজ টিএসসির জিনিয়া রিমান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর