Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পৃথক ঘটনায় গাংনীতে দুইজনের মৃত্যু


৯ সেপ্টেম্বর ২০২০ ১৭:০৬

মেহেরপুর: পৃথক ঘটনায় মেহেরপুরের গাংনীতে প্রাণ গেল আরও দুইজনের। সড়ক দুর্ঘটনায় মারা গেছেন এক কৃষক এবং পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৯ সেপ্টেম্বর) এই দুর্ঘটনাগুলো ঘটে।

মেহেরপুরের গাংনী হাসপাতালের সামনে মাইক্রোবাসের ধাক্কায় কৃষক বকুল হোসেন (৫২) নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় আহত হবার পর কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তার মৃত্যু হয়। বকুল হোসেন গাংনী উপজেলার শালদহ গ্রামের আব্দুল মজিদের ছেলে।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা গেছে, শারীরিক অসুস্থতা নিয়ে বকুল হোসেন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে একটি দোকান থেকে মোবাইল ফোনে ফ্লেক্সিলোড দিয়ে ফেরার সময় একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। যার নং- ঢাকা মেট্রো- চ- ১৪-২৭০৭। স্থানীয় লোকজন আহত বকুলকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক কৃষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে
চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গাংনীর কাজিপুরে পুকুরের পানিতে ডুবে আমির হামজা (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১ টার দিকে স্থানীয় বাদল মন্ডলের পুকুরে ডুবে তার মৃত্যু হয়। আমির হামজা কাজিপুর গ্রামের মোল্লা পাড়ার বিপ্লব হোসেনের ছেলে। স্থানীয়রা জানায়, বাড়ির পাশে একটি পুকুর পাড়ে খেলতে গিয়ে অসাবধানতাবসত পুকুরে পড়ে যায় হামজা।

পরিবার থেকে খোঁজাখুঁজি করা হলে স্থানীয়রা পুকুরে আমির হামজাকে পানিতে ভাসতে দেখে। দ্রুত উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

গাংনী মেহেরপুর

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর