Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নবজাতকের মরদেহ নিয়ে ফেরার পথে লাশ হলেন ৬ জন


৯ সেপ্টেম্বর ২০২০ ১৯:৩০

বরিশাল: রাজধানীর একটি হাসপাতালে জন্মের পর শারীরিক জটিলতায় তিন দিনের মাথায় প্রাণ হারায় নবজাতক তামান্না। তার মরদেহ নিয়ে পরিবারের সদস্যরা বাড়ি ফিরছিলেন অ্যাম্বুলেন্সে করে। পথে একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এবং এরপর একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত হয়েছেন অ্যাম্বুলেন্সে থাকা পাঁচ জন। অ্যাম্বুলেন্সের চালকও নিহত হয়েছেন এ দুর্ঘটনায়।

বুধবার (৯ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের আঁটিপাড়ায় এই দুর্ঘটনা ঘটে। তবে নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, রাজধানীর উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে ৬ সেপ্টেম্বর তামান্না নামের শিশুটির জন্ম হয়। দু’দিন পর শিশুটি মারা যায়। অ্যাম্বুলেন্সে করে তার লাশ নিয়ে ঢাকা থেকে গ্রামের বাড়ি ঝালকাঠীর উদ্দেশে রওনা হন স্বজনরা। লাশবাহী সেই অ্যাম্বুলেন্সটিই পথে দুর্ঘটনার কবলে পড়ে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের কাছ থেকে পাওয়া তথ্য বলছে, অ্যাম্বুলেন্সটির সঙ্গে প্রথমে বিপরীত দিক থেকে আসা গাজী রাইচ মিলসের একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মায়া ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে কাভার্ড ভ্যানটিকে ধাক্কা দিলে অ্যাম্বুলেন্সটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুই নারীসহ ছয় জন প্রাণ হারান।

ফায়ার সার্ভিস উজিরপুরের স্টেশন অফিসার সনাজ মিয়া সারাবাংলাকে বলেন, ধারণা করা হচ্ছে, অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। তবে তদন্ত করে দুর্ঘটনার সঠিক কারণ বলতে পারব।

অ্যাম্বুলেন্স নিহত ৬ মুখোমুখি সংঘর্ষ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর