Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রৌমারীতে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, চাচা অভিযুক্ত


১১ সেপ্টেম্বর ২০২০ ০২:১০

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় আপন চাচার বিরেুদ্ধে ৫ম শ্রেণিতে পড়ুয়া ভাতিজিকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মেয়েটি একাধিকবার ধর্ষণের শিকার হওয়ার পর বিষয়টি জানাজানি হয়েছে। পরে স্থানীয়ভাবে মীমাংসার মাধ্যমে মেয়েটির পরিবারকে আইনি পথ বেছে নিতে দেওয়া হয়নি। পরে মীমাংসার চেষ্টা ব্যর্থ হলে মেয়েটির পরিবার থানায় লিখিত অভিযাগ দিয়েছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) মেয়েটির বাবা রৌমারী থানায় এই লিখিত অভিযোগ জমা দেন। অভিযোগে বলা হয়েছে, গত ২ সেপ্টেম্বর মেয়েটিকে একা পেয়ে ধর্ষণ করেছে তার চাচা। এসময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে সেই চাচা পালিয়ে যান। এখনো তিনি পলাতক রয়েছেন।

মেয়েটির মা অভিযোগ করে বলেন, একমাস আগেও আমার মেয়েকে তার চাচী ডেকেছে বলে নিয়ে যায় দেবর। সেখানে মেয়েকে ধর্ষণ করে সে। এ কথা জানাজানি হলে প্রাণনাশের হুমকি দেয়। মোবাইলে ধারণ করা ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ারও হুমকি দেয়। এসব হুমকি-ধমকি দিয়েই গত ২ তারিখেও দুপুরের দিকে একা মেয়ে আমার মেয়েকে আবার ধর্ষণ করেছে সে। মেয়ের চিৎকারে সবাই বিষয়টি জানতে পারে। আমি ও আমার ছেলে হাতেনাতে ধরার চেষ্টা করলেও ধর্ষক পালিয়ে যায়।

মেয়েটির বাবা বলেন, আমরা গরীব মানুষ। ধর্ষণের ঘটনা জানার পর থানায় মামলা করতে চেয়েছিলাম। ওই সময় আমার ভাই ও গ্রামের মাতব্বররা হুমকি-ধমকি দেয়, মামলা না করতে চাপ দেয়। বিষয়টি মীমাংসা করবে বলে জানায়। কিন্তু গ্রামে কোনো বিচার পাইনি। পরে ব্র্যাকের সহযোগিতায় মেয়েকে সঙ্গে নিয়ে রৌমারী থানায় গিয়ে মামলা করেছি।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মোহাম্মদ দিলওয়ায় হাসান ইনাম বলেন, ধর্ষণের ঘটনাটিতে থানায় লিখিত অভিযোগ করেছেন মেয়েটির বাবা। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ধর্ষণে অভিযুক্ত চাচা পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ভাতিজিকে ধর্ষণের অভিযোগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর