Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক ইকরাম উদ দৌলা গুরুতর আহত


১২ সেপ্টেম্বর ২০২০ ০৮:৪৩

ঢাকা: রাজধানীর খিলক্ষেতে লা মেরিডিয়ানের সামনে বাসের ধাক্কায় বাংলানিউজের সিনিয়র রিপোর্টার ইকরাম উদ দৌলা  (৩৫) গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সোয়া ৬ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। বাংলানিউজের বিশেষ প্রতিনিধি শামীম খান জানিয়েছেন, রাতে ইকরাম উদ দৌলার অপারেশন শেষে এখন কেবিনে নেওয়া হয়েছে। দুর্ঘটনায় তার বুকের পাঁজরের আটটি হাড় ভেঙ্গে গেছে।

বিজ্ঞাপন

জানা গেছে, শুক্রবার সন্ধ্যা সোয়া ৬ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন দুইজন পথচারী মো. সেলিম ও আজিজুল ইসলাম। তারা জানান, সন্ধ্যায় খিলক্ষেত লা মেরিডিয়ান হোটেলের সামনে ফ্লাইওভার ব্রিজের নিচ দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন তিনি। তার সামনে একটি বাস ও পিছনে একটি বাস ছিল। সামনের বাসটি হঠাৎ ব্রেক করলে তিনিও ব্রেক করে। তখন পিছনের বাসটি ব্রেক করতে করতে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তখন ওই বাসের সামনের চাকার নিচে পড়ে মোটরসাইকেলটি। আর তিনি বাসের নিচে ঢুকে যান। এতে বুকের ডান পাশে মারাত্মক আঘাত পান। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে, পরে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করানো হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে বাংলানিউজের সিনিয়র রিপোর্টার আবাদুজ্জামান শিমুল জানান, ইকরাম উদ দৌলা বাসা মিরপুরে। কোনো কাজে তিনি মোটরসাইকেল নিয়ে খিলক্ষেত দিয়ে যাচ্ছিলেন। তখনই তুরাগ পরিবহনের একটি বাসের ধাক্কায় দুর্ঘটনার শিকার হন। বাসটি জব্দ করেছে পুলিশ। তবে এর চালক পালিয়ে গেছে বলে জানতে পেরেছি।

টপ নিউজ সাংবাদিক একরামুদ্দৌলা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর