Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পানির ট্যাংকি থেকে পড়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু


১২ সেপ্টেম্বর ২০২০ ০৯:৩৭

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর দক্ষিণখান ভবনে পানির ট্যাংকি থেকে ছাদে পড়ে শাহরিয়ার রশিদ জুনাস (৯) নামে এক স্কুল শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১১সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থার রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়।

মৃত জুনাসের দাদা রফিকুল ইসলাম জানান, জুনাসের বাবার নাম মামুনুর রশিদ ও মা শাহিন আক্তার। আশকোনায় মাসকট স্কুলের তৃতীয় শ্রেণিতে পড়তো সে। দক্ষিণখান পূর্ব গাওয়াইর এলাকায় একটি ৫তলা বাসার ভাড়া থাকেন তারা।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, বিকালে জুনাসসহ কয়েকজন শিশু মিলে বাসার ছাদে যায় খেলতে। ছাদের উপরে একপাশে আরেকটু উঁচু করে পানির ট্যাংকি বসানো। জুনাস সেই ট্যাংকির ওপর উঠে খেলছিলো।  অন্য বাচ্চারা  চলে গেলেও জুনাস ছাদে খেলছিল। হঠাৎ একটি  শব্দ শুনে পাশে কাজ করা রাজমিস্ত্রীরা গিয়ে দেখে একটি শিশু রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে স্বজনরা খবর পেয়ে তাকে প্রথমে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আগারগাঁও নিউরোসাইন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে সন্ধ্যায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

স্কুল শিক্ষার্থীর মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর