Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইলে নাতির আঘাতে নানির মৃত্যু


১২ সেপ্টেম্বর ২০২০ ১০:২৭

নড়াইল: পারিবারিক বিরোধের জেরে নাতির আঘাতে নানি সরলা বিশ্বাসের (৯২) মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে নড়াইল জেলার কালিয়া উপজেলার পাখিমারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সরলা বিশ্বাস পাখিমারা গ্রামের মৃত খগেন্দ্রনাথ বিশ্বাসের স্ত্রী।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সরলা বিশ্বাস জামাতা পরিমল বালার বাড়িতে থাকতেন। পরিমল বালার ঋণ নেয়া এক লাখ সুদের টাকার ভাগাভাগি নিয়ে তার দুই ছেলে প্রসেনজিৎ বালা ও প্রদীপ বালার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বৃহস্পতিবার বিকালে স্থানীয় সাবেক ইউপি সদস্য নির্মল কুমার বালাসহ প্রতিবেশীরা সুদের টাকা প্রসেনজিৎ ও প্রদীপকে সমানভাবে ভাগ করে দেওয়ার সিদ্ধান্ত দেন। শুক্রবার সকাল ৬টার দিকে এ নিয়ে প্রসেনজিৎ বালার সঙ্গে কথা কাটাকাটি ও ধস্তাধ্বস্তি হয় সরলা বিশ্বাসের। একপর্যায়ে প্রসেনজিৎ বালা ধাক্কা দিলে পড়ে গিয়ে আহত হন সরলা বিশ্বাস। পরে তাকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে মৃত্যু হয়।

বিজ্ঞাপন

উপজেলার নড়াগাতি থানার ওসি রোকসানা খানম বলেন, ধস্তাধস্তিতেই পড়ে গিয়ে সরলার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পারিবারিক অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নড়াইল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর