Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আ.লীগকে শক্তিশালী করা মানে নাসিমসহ সব নেতাকে শ্রদ্ধা জানানো’


১২ সেপ্টেম্বর ২০২০ ১৭:৩৫

ফাইল ছবি: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

ঢাকা: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, করোনাভাইরাসসহ সব সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। মনে রাখতে হবে, গণমানুষের দল আওয়ামী লীগকে শক্তিশালী করতে পারলে মোহাম্মদ নাসিমসহ সব নেতাকে শ্রদ্ধা জানানো হবে। এর মাধ্যমে দেশ হবে সত্যিকারের অসাম্প্রদায়িক।

শনিবার (১২ সেপ্টেম্বর) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু একাডেমির উদ্যোগে আয়োজিত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য প্রয়াত মোহাম্মদ নাসিমের স্মরণ সভায় তিনি এ কথা বলেন ।

বিজ্ঞাপন

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘খন্দকার মোশতাক তার কেবিনেটে জাতীয় নেতাদের যোগ দিতে বলেছিলেন। তখন অনেকে যোগ দিলেও জাতীয় চার নেতা যোগ দেননি। এ কারণে ষড়যন্ত্র করে তাদের নির্মমভাবে হত্যা করা হয়েছে। ওই চার নেতার অন্যতম একজন ছিলেন ক্যাপ্টেন মনসুর আলী। তাকে আমরা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করি। তার পুত্র মোহাম্মদ নাসিমকেও আমরা সেভাবে স্মরণ করতে চাই।’

এম এ মান্নান বলেন, ‘গণমানুষের এ দলটির জন্য তার অনেক ত্যাগ ও শ্রম রয়েছে। আমাদের ওপর মাঝে-মধ্যে ঝড় আসে, তুফানের মতো বাতাসও আসে। তবে ভয়ের কিছু নেই। মনে রাখতে হবে, আমাদের মূল সংগঠন ততদিন থাকবে যতদিন বাংলাদেশ থাকবে।’

আওয়ামী লীগ নেতা ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে স্মরণ সভায় আরও বক্তৃতা করেন আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বলরাম পোদ্দার, সিনিয়র সাংবাদিক মানিক লাল ঘোষ প্রমুখ।

এম এ মান্নান পরিকল্পনামন্ত্রী মোহাম্মদ নাসিম স্মরণ সভা

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর