Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে স্ত্রী, বাড়িওয়ালাসহ তিনজনকে কুপিয়ে হত্যা


১৩ সেপ্টেম্বর ২০২০ ১৩:২৩

নরসিংদী: নরসিংদীর শিবপুরে স্ত্রী, বাড়িওয়ালাসহ ৩ জনকে কুপিয়ে হত্যা করেছে স্বামী বাদল মিয়া। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। পুলিশ বাদল মিয়াকে আটক করেছে। রবিবার (১৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে শিবপুর উপজেলার কুমরাদি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— নাজমা আক্তার (৪৫),বাড়িওয়ালা তাজুল ইসলাম (৬০),তার স্ত্রী মনোয়ারা বেগম (৫০)।

পুলিশ জানিয়েছে, পারিবারিক বিষয় নিয়ে বাদল মিয়ার সঙ্গে স্ত্রী নাজমা বেগমের মনোমালিন্য চলছিল। রবিবার ভোর সাড়ে ৪টার দিকে নাজমার ঘর থেকে চিৎকার শুনে বাড়িওয়ালা তার স্ত্রী মনোয়ারা বেগমসহ আশপাশের লোকজন এগিয়ে আসেন। এসময় তারা বাদল মিয়াকে থামানোর চেষ্টা তরে। এতে তিনি আরও ক্ষিপ্ত হয়ে বাড়িওয়ালা ও উপস্থিত লোকজনকে কুপিয়ে জখম করেন। এ ঘটনায় ৬ জন গুরুতর আহত হন।

আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে আনার পর নাজমা ও মনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অবস্থার অবনতি হলে তাজুল ইসলামকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার পরই বাদল মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত আবুল কালাম বলেন,পারিবারিক কলহের কারণে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। বাদল মিয়াকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনে পুলিশি অভিযান শুরু হয়েছে। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কেউ থানায় লিখিত অভিযোগ করেনি।

টপ নিউজ নরসিংদী

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর