Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২


১১ মার্চ ২০১৮ ১৫:১৭

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ধানমন্ডি সাইন্স ল্যাবরেটরিতে প্রাইভেটকারের ধাক্কায় আলমগীর হোসেন (৪০) নামে এক রিকশা যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন রিকশার চালক। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্য দিকে রাজধানীর গেন্ডারিয়ার দয়াগঞ্জ মোড়ে কাভার্ডভ্যানের ধাক্কায় নুর ইসলাম হাওলাদার (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়।

শনিবার (১০ মার্চ) রাত ১টার দিকে সাইন্সল্যারেটরি ও রাত সাড়ে ১০টার দিকে দয়াগঞ্জে এ দুর্ঘটনা ঘটে।

ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, সাইন্সল্যাবরেটরির সামনের রাস্তায় একটি প্রাইভেটকার একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশায় থাকা যাত্রী আলমগীর ও রিকশার চালক আহত হয়। তাদেরকে হাসপাতালে পাঠানো  হয়। রাত পৌনে ২টায় রিকশার যাত্রী আলমগীরকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রিকশা চালক হাসপাতালে ভর্তি আছে। তার নাম জানা যায়নি।

নিহত আলমগীরের চাচাত ভাই আল আমীন জানায়, নিহত আলমগীরের বাড়ি ঝালকঠির নলছিটি উপজেলায়। নিহত আলমগীর হাজারীবাগ ট্যানারি মোড়ের একটি বাসায় ভাড়া থাকে। সে পেশায় প্রাইভেটকার চালক।

দয়াগঞ্জে নিহত নুর ইসলামের মেয়ে জামাই নজরুল ইসলাম জানান, রাতে নুর ইসলাম বাসায় ফিরছিল। দয়াগঞ্জ মোড়ে একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কায় দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রাত ১২টার দিকে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মিজানুর রহমান জানান, কাভার্ডভ্যানের চালক ও সহকারীকে আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর