Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মসজিদে বিস্ফোরণ: দ্বিতীয় দফায় আরও সময় পেল জেলা প্রশাসনের কমিটি


১৪ সেপ্টেম্বর ২০২০ ১৫:৩২

নারায়ণগঞ্জ: জেলা শহরের তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণ ও হতাহতের ঘটনায় গঠিত জেলা প্রশাসনের তদন্ত ক‌মি‌টির সাত দিনের আবেদনের প্রেক্ষিতে পাঁচদিন সময় বৃদ্ধি করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

সোমবার (১৫ সেপ্টেম্বর) তিনি জানান, এ ঘটনায় সারাদেশ সুষ্ঠু তদন্তের আশায় রয়েছে। এছাড়া এমন ঘটনার যেন পূনরাবৃত্তি না ঘটে সেই বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্তের প্রয়োজনে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববির নের্তৃত্বে গঠিত তদন্ত কমিটি সাতদিনের সময়ের আবেদন করেন।

জেলা প্রশাসক মো. জসীম উদ্দিন বলেন, ‘এটা গুরুত্বপূর্ণ একটি বিষয়, তাই সবদিন বিবেচনা করেই একটি বস্তুনিষ্ঠ পূর্ণাঙ্গ রিপোর্ট তৈরি করবে। এ কারণে তদন্ত কমিটিকে আরও পাঁচ দিনের সময় দেওয়া হয়েছে।’ এই সময়ের মধ্যে কমিটি প্রতিবেদন দাখিল করবে বলে আশা প্রকাশ করেন জেলা প্রশাসক।

এর আগে, গত ৪ সেপ্টেম্বর বিস্ফোরণের ঘটনার একদিন পর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে জেলা প্রশাসনের পক্ষ থেকে এই তদন্ত কমিটি গঠন করা হয়। প্রতিবেদন দাখিল করতে পাঁচদিনের সময় দেওয়া হলেও নির্ধারিত সময় অতিবাহিত হওয়ার পর তদন্ত কমিটি আরও সাতদিনের সময় আবেদন করলে পাঁচদিন সময় বাড়ানো হয়। এই নিয়ে দ্বিতীয় দফায় আরও পাঁচদিন সময় বাড়ানো হলো।

বিস্ফোরণের ঘটনায় জেলা প্রশানের পাশাপাশি সিটি করপোরেশন, ফায়ার সার্ভিস, তিতাস ও ডিপিডিসি থেকে পৃথক ৫টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

জেলা প্রশাসক পাঁচ দিন মসজিদে বিস্ফোরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর