Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় শ্রমিকদের বেতনের দেড় লাখ টাকা ছিনতাই


১৫ সেপ্টেম্বর ২০২০ ১১:৪৯

সাভার (ঢাকা): আশুলিয়ার সরকার মার্কেট এলাকা থেকে শ্রমিকের বেতনের প্রায় দেড় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার (১৩ সেপ্টেম্বর) ছিনতাইয়ের এই ঘটনায় সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী মো. শফিকুল ইসলাম (৩৮) গাজীপুর গাছা থানাধীন, হারিকেন শরীফপুর রোডে অবস্থিত কোয়ালা অ্যাপারেল লিমিটেডের পোডাকশন ম্যানেজার।

শফিকুল ইসলাম জানান, সরকার মার্কেট এলাকায় অবস্থিত সাদাতিয়া সোয়েটার ফ্যাকটরির কাছে আমার প্রতিষ্ঠানের পাওনা ছিল ১ লাখ ৩৬ হাজার ৫০০ টাকা। ওই টাকা দিয়ে আমার শ্রমিকদের বেতন পরিশোধ করার কথা ছিল। সেই টাকা নিয়ে রোববার সন্ধ্যার দিকে বাইপাইল আব্দুল্লাহপুর মেইন রোডের দিকে যাই। মেইন রোড ও ফ্যাকটরির মাঝামাঝি একটি জায়গায় পৌঁছালে পেছন থেকে সাদা রঙের একটি হায়েস মাইক্রোবাস আমাকে তুলে নেয়।

অভিযুক্ত শফিকুল অভিযোগে বলেন, গাড়িতে উঠিয়ে তাকে গামছা দিয়ে চোখ বেঁধে কিলঘুষি মারতে থাকে। একপর্যায়ে পিস্তল ঠেকিয়ে তার কাছে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। পরে তাকে মিরপুর বেড়ি বাঁধ এলাকায় ফেলে যায় ছিনতাইকারীরা।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মোহাম্মদ জিয়াউল জানান, ভুক্তভোগীর কাছ থেকে এরকম একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের পরিপ্রেক্ষিতে আমরা আইন ব্যবস্থা নিচ্ছি।

ছিনতাই শ্রমিকের বেতনের টাকা ছিনতাই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর