Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আগামী প্রজন্মকে সুশিক্ষিত করার গুরু দায়িত্ব শিক্ষকদের’


১১ মার্চ ২০১৮ ১৭:৪১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, শিক্ষকরা জাতি গড়ার কারিগর। তাদের উপর গুরু দায়িত্ব রয়েছে আগামী প্রজন্মকে সুশিক্ষিত করার। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের শিক্ষিত জনগোষ্ঠী দরকার এবং শিক্ষিত জনগোষ্ঠী ছাড়া কোনো দেশ দারিদ্র্যমুক্ত হতে পারবে না।

রোববার (১১ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষক সমাবেশ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, নগদ অর্থ প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রাথমিক শিক্ষার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন। সামাজিক ও অর্থনৈতিক সুরক্ষা নিশ্চিত করে এবং শিক্ষার যুগান্তকারী বিস্তার ঘটানোর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শিক্ষকদের মর্যাদা দিয়েছেন।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আসাদুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসি আলম নীলা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওমর ফারুক ভুঁইয়া, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জায়েদা আখতার, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান, মাহমুদাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান মুন্সিসহ অনেকে।

সারাবাংলা/ এসআর/ এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর