Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, মানুষ এখন অনাহারে থাকে না


২০ সেপ্টেম্বর ২০২০ ২২:১৬

নারায়ণগঞ্জ: নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো দেশটাকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলার। কিন্তু তিনি পারেননি, একদল ঘাতক বঙ্গবন্ধুকে সপরিবারে নির্মম ভাবে হত্যা করেছে। তাঁর কন্যা আজ সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। কোনো মানুষ এখন অনাহারে থাকে না। সুবিধাবঞ্চিতদের ভাতার আওতায় নিয়ে এসেছে আওয়ামী লীগ সরকার। সবাই জাতির জনকের কন্যার জন্য দোয়া করবেন।

বিজ্ঞাপন

রোববার (২০ সেপ্টেম্বর) দুপু‌রে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভা কার্যাল‌য়, রূপগঞ্জ উপজেলা প‌রিষদ কমপ্লেক্স ও ভুলতা স্কুল অ্যান্ড কলেজে বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহিতা মহিলা ভাতা এবং অসচ্ছল প্রতিবন্ধি ভাতার বই বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন।

তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী পৌরবাসীর উদ্দেশে বলেন, ‘আমাকে নির্বা‌চিত করার আগে পৌরসভার অবস্থা কি ছিলো। আর এখন কি হয়েছে। আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। আমি বেঁচে থাকতে এই পৌরসভা আরও উপরে উঠবে। আরও এগিয়ে যাবে। বাংলাদেশে পৌরসভাগুলোর মধ্যে তারাবো পৌরসভাকে ফাস্ট-সেকেন্ড পজিশনে আনতে পেরেছি। পৌরবাসীর কাছে আমি কৃতজ্ঞ, তারা আমার উপর আস্থা এবং বিশ্বাস রেখে ভোট দিয়েছিলো বলেই আজ পৌরসভার এত উন্নয়ন করতে পেরেছি।’

হাছিনা গাজী জানতে চান, আপনারা কি আমাকে চান? আমি কি আপনাদের জন্য কাজ করতে পারব? তখন উপস্থিত সবাই হাত উপরে তুলে হাছিনা গাজীকে সমর্থন জানান এবং জয় বাংলা শ্লোগানে মুখরিত করে তোলেন।

মেয়র বলেন, ‘আমার দায়িত্ব পালন আমি জানি না আমার ভুলত্রুটি হতে পারে। যদি ভুল হয়ে থাকে ক্ষমা করে দেবেন। যদি কোনো ভালো কাজ থাকে আমাকে বলবেন আমি করে দেবো। যদি কোনো ভুল হয়ে থাকে আমাকে জানাবেন আমি সংশোধন করে আবার আপনাদের উন্নয়ন করব। আমি আশা করছি আপনাদের জন্য একটা স্কুল করব। একটা হাসপাতাল করব। একটা খেলার মাঠ করে দেবো। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেনো আমার নিজের হাতে পৌরসভাটা গড়ে তুলে যেতে পারি । আমি পৌরবাসীর জন্য দোয়া করছি। সবাই আমার পরিবারের জন্য দোয়া করবেন।’

বিজ্ঞাপন

কাউন্সিলরদের উদ্দে‌শ্যে হাছিনা গাজী বলেন, ‘ভাতার কার্ডগুলো সবাই সুন্দরভাবে বিতরণ করবেন। কার্ড বিতরণে অনিয়ম, দুর্নীতি যেন না হয়।’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক, বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক সোলায়মান হোসেন, রূপগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার রিয়াজ উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, উপ‌জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম শিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুমসহ অনেকে।

এ সময় ২ হাজার ৩০০ জন নারী-পুরু‌ষের মা‌ঝে বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহিতা মহিলা ভাতা এবং অসচ্ছল প্রতিবন্ধি ভাতার বই বিতরণ করা হয়।

অনাহার আওয়ামী লীগ আওয়ামী লীগ সরকার জাতির জনকের কন্যা ভাতা শেখ হাসিনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর