Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক ফুটবলার আমিনুল দুই দিনের রিমান্ডে


১০ ডিসেম্বর ২০১৭ ১৭:১৯

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নাশকতার অভিযোগে রাজধানীর শাহবাগ থানায় দায়ের করা মামলায় বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হকসহ ৬ জনের বিরুদ্ধে দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিসস্ট্রেট আদালত মাহমুদুল হাসান রিমান্ড শুনানি শেষে তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড নেওয়া অপর আসামিরা হলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক রফিকুর ইসলাম রাসেল, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নূর নবী, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও দলের কেন্দ্রীয় কমিটির পরিকল্পনা সম্পাদক তালুকদার অমিত হাসান হাফিজ, সোহেল রানা ও নাসির উদ্দিন।

শাহবাগ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মোজাম্মেল হোসেন সাংবাদিকদের বলেন, অগ্নিসংযোগ ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় সাবেক ফুটবলার আমিনুলের বিরুদ্ধে দশ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

তাদের আবেদনের প্রেক্ষিতে আদালত আমিনুলকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে রিমান্ড শুনানির জন্য ১০ ডিসেম্বের দিন ধার্য করেন।

আসামীপক্ষের আইনজীবী সানাউল্লাহ মিয়া রিমান্ড বাতিল চেয়ে জামিনের শুনানি করেন। শুনানিতে তিনি বলেন, তাদের বিরুদ্ধে সুনিদিষ্ট কোন অভিযোগ নেই। অপরাধ একটায় তারা বিএনপি সমর্থন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে প্রত্যেকের দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

গত মঙ্গলবার বিকেল ৩টার দিকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আদালতে হাজিরা দিয়ে ফেরার সময় পুলিশের ওপর হামলা, ভাঙচুর ও রাস্তা অবরোধ করে যান চলাচলে বিঘ্ন সৃষ্টির অপরাধে বঙ্গবাজারের সামনে থেকে পুলিশ আমিনুলকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

বুধবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিসস্ট্রেট আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারি কর্মকর্তা। পরে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে রিমান্ড শুনানির জন্য নতুন দিন ধার্য করেন।

সারাবাংলা/এআই/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর