Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বংশালে ব্যবসায়ীকে গুলি করে ছিনতাই


২১ সেপ্টেম্বর ২০২০ ১৫:০১

ঢাকা: রাজধানীর বংশালে শুক্কুর আলী (৪৪) নামে এক ব্যবসায়ীকে গুলি করে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে বংশাল রোড স্টার বেকারীর সামনে এই ঘটনা ঘটে।

আহত শুক্কুর আলী জানান, বংশাল আলুবাজারে একটি গলিতে তার পুরাতন লোহার পাইপের ব্যবসা আছে। যাত্রাবাড়ীতে কাজ শেষ করে রাতে রিকশা নিয়ে একাই বাসায় ফিরছিলেন তিনি। পথে রিকশাটি বংশাল রোড স্টার বেকারী সামনে আসলে একটি সবুজ রঙের মোটরসাইকেলে তিনজন ছিনতাইকারী তার রিকশার গতিরোধ করে। এরপর রিকশাচালককে মারধর করতে থাকে। এক পর্যায়ে তারা শুক্কুর আলীর পকেটে থাকা সাড়ে ৮হাজার টাকা ও গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

বিজ্ঞাপন

তিনি বলেন, টাকা ও চেইন ছিনিয়ে নিয়ে ছিনতাইকারীরা চলে যাওয়ার সময় আমি পেছন থেকে একজনকে টেনে ধরি। তখনই পাশের আরেকজন আমাকে পিস্তল দিয়ে গুলি করে পরে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এরপর আমি একাই হাসপাতালে আসি।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিএম শাহীন ফকির জানান, এটি ছিনতাইয়ের ঘটনা। ছিনতাইকারীরা তার বুকের বাম পাশে একটি গুলি করেছে। তবে শুক্কুর আলীর অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। ছিনতাইকারীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

শুক্কুর আলীর বাড়ি হোমনা উপজেলায়। তার বাবার নাম আব্দুর রহমান। পরিবার নিয়ে বংশাল কাজি আলাউদ্দিন রোডের ৬৯ নং বাসায় থাকেন তিনি।

ছিনতাই বংশাল ব্যবসায়ীকে গুলি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর