Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাথাভাঙ্গা নদীতে এক বৃদ্ধের মৃত্যু, লাশ সীমান্ত পেরিয়ে ভারতে


২৩ সেপ্টেম্বর ২০২০ ০১:৫২

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় ভারত সীমান্তবর্তী কামারপাড়া গ্রামে মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে এক বৃদ্ধ পানিতে ডুবে মারা গেছেন। মৃত বৃদ্ধ ওয়াজেল হোসেন (৬৫) ওই গ্রামের মরহুম আশরাফ আলির ছেলে। তার মরদেহ নদীর পানিতে ভেসে সীমান্ত পেরিয়ে ভারতের অভ্যন্তরে চলে গেলে সেটা উদ্ধার করা সম্ভব হয়নি।

স্থানীয়রা জানায়, সোমবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ওয়াজেল হোসেন গ্রামের মাথাভাঙ্গা নদীতে গোসল করতে গিয়ে আর ফিরে আসেনি। পরে গ্রামবাসী ও পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে কোন সন্ধান না পেয়ে মঙ্গলবার সকাল ৯টার দিকে দর্শনা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা দ্রুত ঘটনা স্থলে পৌঁছে মরদেহ উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। ঘটনাস্থল একেবারেই ভারত সীমান্তবর্তী এলাকা হওয়ায় ফায়ার সার্ভিসের সদস্যরা লাশ উদ্ধার করতে গেলে মাথাভাঙ্গা নদীর তীব্র স্রোতে তা ফসকে ভারতীয় এলাকার মধ্যে চলে যায়। ফলে  বিজিবির নিষেধাজ্ঞায় সীমান্ত অতিক্রম করে ভারতীয় এলাকায় গিয়ে লাশ অনুসন্ধান করা সম্ভব হয়নি।

এ বিষয়ে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান পিএসসি জানান, লাশ নদী দিয়ে ভারতে ভেসে গেছে এমন
কোন নিশ্চিত সংবাদ আমাকে কেউ জানায়নি। জানালে অবশ্যই ব্যবস্থা নেব।

চুয়াডাঙ্গা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর