Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বোনের বাড়ির উদ্দেশে এসে দুর্বৃত্তদের হাতে খুন শিশু সবুজ


২৩ সেপ্টেম্বর ২০২০ ১১:১২

সাভার: মুক্তিপণ না পেয়ে আশুলিয়ায় সবুজ মিয়া নামে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তার সঙ্গে থাকা জাহিদুল ইসলাম নামে অপর এক শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ সেপ্টম্বর) বিকেলে আশুলিয়ার জিরানি মোজারমেইল এলাকার মহাসড়কের পাশের একটি ডোবা থেকে শিশু সবুজের মৃতদেহটি উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

বিজ্ঞাপন

নিহত সবুজ লালমনিরহাট জেলার সদর থানার কাজী কলোনি গ্রামের মিছির আলীর ছেলে। সে স্থানীয় একটি মাদারাসার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। আহত অপর শিশু জাহিদুল ইসলামও একই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সবুজ ও জাহিদুল গ্রামের বাড়ি থেকে রাগ করে সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ায় সবুজের বোনের বাড়ির উদ্দেশে আসে। কিন্তু বাসা খুঁজে না পেয়ে তারা আশুলিয়ার মোজারমেইল বাসস্ট্যান্ডে অপেক্ষা করতে থাকে। পরে রাতে কয়েকজন যুবক তাদের থাকার ব্যবস্থা করে দেওয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে তাদের বেধড়ক মারধর করে এবং পরিবারের সদস্যদের কাছে মোবাইল ফোনে বিকাশের মাধ্যমে বিশ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। কিন্তু মুক্তিপণের টাকা পেয়ে শিশু দুটিকে দুবৃত্তরা পিটিয়ে আহত করে।

এদিকে দুর্বৃত্তদের মারধরে সবুজ গুরুতর অসুস্থ হয়ে পড়লে গতকাল বিকেলেই তাদের দুজনকে একটি ভ্যানে করে হাসপাতালে উদ্দেশে পাঠিয়ে দেয় স্থানীয়রা। কিন্তু রাস্তায় সবুজ মারা গেলে ওই ভ্যানচালক গাড়িসহ তাদের রেখে পালিয়ে যায়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. সামিউল ইসলাম বলেন, ‘নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া হতাহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে হত্যা মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

বিজ্ঞাপন

আশুলিয়া শিশু খুন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর