Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধুর আদর্শ মূল্যবোধে ধারণ করতে হবে: গোলাম দস্তগীর গাজী


২৫ সেপ্টেম্বর ২০২০ ১৬:৫২

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বী‌রপ্রতীক) বলেছেন, জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে সবাইকে দেশের মানুষের কল্যাণে কাজ করতে হবে।‌ বঙ্গবন্ধুর আদর্শ মনে-প্রাণে, বিশ্বাসে, নৈতিকতা ও মূল্যবোধে ধারণ করতে হবে। একইসঙ্গে বঙ্গবন্ধু কী চেয়েছিলেন, কিভাবে দেশটাকে সমৃদ্ধ বাংলাদেশে পরিণত করতে চেয়েছিলেন, সে জায়গায় আমাদের কাজ করতে হবে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কায়েতপাড়া ইউনিয়ন ম‌হিলা লীগের ক‌মি‌টি গঠনের জন্য এই আয়োজন করা হয়। অনুষ্ঠানে জোসনা ম‌হিউদ্দিনকে সভাপ‌তি ও আরজুদা বেগমকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্য বি‌শিষ্ট কায়েতপাড়া ইউনিয়ন ম‌হিলা লীগের ক‌মি‌টি ঘোষণা করা হয়।

এ সময় কায়েতপাড়া ইউনিয়ন প‌রিষদের প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমান, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপ‌তি ম‌হিউদ্দিন মিয়া, আওয়ামী লীগ নেতা জামান বেপারী, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপ‌তি আশিক ইকবাল, সাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন যুবম‌হিলা লীগের সভাপ‌তি রুমা রহমান, সাধারণ সম্পাদক শা‌কিলা আক্তার, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপ‌তি ওমর ফারুক ভুঁইয়া, সাধারণ সম্পাদক না‌দিম হোসেন অপুসহ নবনির্বাচিত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর বস্ত্র ও পাটমন্ত্রী মনে-প্রাণে


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর