Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোরেলগঞ্জে চা দোকানি হত্যার ঘটনায় গ্রেফতার ৩


২৫ সেপ্টেম্বর ২০২০ ২০:৪২

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে চা দোকানি আবু হানিফ ফকিরকে (২৫) হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) মা আকলিমা বেগম অজ্ঞাতনামা আসামিদের নামে মামলাটি করেন।

পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩ যুবককে গ্রেফতার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি দা উদ্ধার করেছে। গ্রেফতারকৃত যুবকরা হচ্ছেন- ভাটখালী গ্রামের তারিকুল সরদার (২০), বাদল শেখ (৩০) ও সাকিব শেখ (১৯)। তাদেরকে শুক্রবার বেলা ২টার দিকে বাগেরহাট কোর্টে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, মোবাইল ফোনে বিকাশ একাউন্টের পিন নম্বর না দেওয়ায় আবু হানিফকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারাল দা উদ্ধার করেছে।

নিহতের মা আকলিমাা বেগম জানান, পূর্ব খারইখালী গ্রামের আবু হানিফের বিকাশ একাউন্টের এক লাখ টাকা হাতিয়ে নেওয়ার জন্য বুধবার দিবাগত রাত ১১টার দিকে তাকে কৌশলে ডেকে নেয় পরিচিত বন্ধুরা। তারা প্রথমে মোবাইল ফোনটি কেড়ে নেয়। পরে পিন কোড না বলায় আবু হানিফকে কুপিয়ে হত্যা করে লাশ খালে ফেলে দেয় ঘাতকেরা।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ‘মোবাইল ফোন থেকে টাকা নিতে ব্যর্থ হয়েই আবু হানিফকে দুর্বৃত্তরা হত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। আলামত উদ্ধার ও গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।’ তবে আবু হানিফের মোবাইল ফোনটি এখনও উদ্ধার করা যায়নি বলেও জানান তিনি।

অজ্ঞাতনামা আসামি চা দোকানি মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর