Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়ালো ছেলে, আশ্রয় মিললো সুলতানের নৌকায়!


২৫ সেপ্টেম্বর ২০২০ ২১:২৯

নড়াইল: নড়াইলে এক বৃদ্ধা মাকে বাড়ি থেকে বের করে দিয়েছে তারই সন্তান। বৃদ্ধা মা সর্বশেষ গত ১২ দিন বরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতান কমপ্লেক্সসংলগ্ন সুলতান ঘাটের ওপর রাখা শিল্পী সুলতানের নৌকার নিচে রোদ-বৃষ্টি উপেক্ষা করে মানবেতর জীবনযাপন করছেন। স্থানীয়রা দয়া করে দেওয়া খাবারেই চলছে তার আহার।

জানা গেছে, নড়াইল শহরের কুরিগ্রাম এলাকার বাসিন্দা মৃত কালিপদ কুন্ডুর স্ত্রী মায়া রাণী কুন্ডুর (৮৫) দুই ছেলে দেব কুন্ডু (৫০) এবং উত্তম কুন্ডু (৪০)। উত্তম কয়েক বছর আগে বিয়ে করে অন্যত্র বসবাস করছেন। শহরের রূপগঞ্জ বাজারের বাঁধাঘাট এলাকার ব্যবসায়ী দেব কুমার মাকে দেখাশোনা করছিল। কিন্তু দেড় বছরের বেশি সময় ধরে দেব তার মায়ের সাথে দুর্ব্যবহার শুরু করে এবং খেতে-পরতে এবং বাড়িতে থাকতে দিতে অপারগতা প্রকাশ করে। পরে সে মাকে বাড়ি থেকে বের করে দেয়। এসময় স্থানীয় এক ব্যক্তি অমিত সাহা তাকে কয়েক মাস তার নিজের বাড়িতে রাখেন।

বৃদ্ধা মায়া রাণী কুন্ডু জানান, ‘ছেলে ও ছেলের বৌ আমাকে খেতে ও থাকতে দেয় না। আমার ৫ শতক পরিমানের একটি জায়গা ছিল। সে জায়গা কয়েক লাখ টাকায় বিক্রি করেছে দেব কুমার। এখন তারা খুব দুর্ব্যবহার করে বাড়ি থেকে বের করে দিয়েছে। কিছুদিন এখানে-ওখানে ছিলাম। এখন আর কোথায়ও যাওয়ার জায়গা নেই।’

মায়া রাণীর ছেলে দেব কুন্ডু বলেন, ‘ছেলের বৌ-এর সাথে বনিবনা হয় না, তা আমি কি করবো।’

জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, ‘এ বিষয়টি সম্পর্কে আমাদের জানা নেই। আমরা দ্রুত ব্যবস্থা নিচ্ছি।’

নড়াইল বৃদ্ধা মা শিল্পী সুলতানের নৌকা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর