Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বোন হত্যার দায় স্বীকার করেছে বড় ভাই আল-আমিন


২৫ সেপ্টেম্বর ২০২০ ১৯:৩০

ঢাকা: রাজধানীর বনানী থানার জামাই বাজার এলাকার কড়াইল বস্তির শিশু মিমকে (৪) হত্যার দায় স্বীকার করেছে তার বড় ভাই আল-আমিন (১৪)। আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে সে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) গুলশান থানার মামলাটির তদন্ত কর্মকর্তা উপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন আল-আমিনকে আদালতে হাজির করেন। এরপর আল-আমিন স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হলে তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মিল্লাত হোসেন কিশোর আল-আমিনের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে গাজীপুরের টঙ্গীতে কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছে।

এর আগে, গত বুধবার রাত ১০টার দিকে কড়াইল বস্তি থেকে আল-আমিনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আল-আমিন তার ছোট বোন মীমকে হত্যার কথা স্বীকার করেছে। র‌্যাবের কাছে আল-আমিন বলেছে, তার মনে হয়েছে যে মা-বাবা মীমকে অনেক বেশি ভালো ভালোবাসে। মীমের কারণেই তাকে অবহেলার শিকার হতে হয়। আর সেটিই সহ্য করতে পারেনি কিশোর আল-আমিন। শেষ পর্যন্ত ছোট বোনকে সরিয়ে ফেলতেই তাকে হত্যা করে বসে সে।

ছোট বোনকে হত্যা বড় ভাইয়ের হাতে খুন বোনকে হত্যা মা-বাবার ভালোবাসা মিম হত্যা শিশু মিম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর