Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউপি মেম্বরের ‘ইয়াবা সেবনের’ ভিডিও ভাইরাল


২৬ সেপ্টেম্বর ২০২০ ১৮:২৬

ফরিদপুর: সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ফরিদপুরের সালথায় ইউনিয়ন পরিষদের এক সদস্যের (মেম্বার) ইয়াবা সেবনের ভিডিও’র সত্যতা যাচাইয়ে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। ঘটনার সত্যতা পেলে ওই ইউপি সদস্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের কথাও জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

অভিযোগ ওঠা ওই ইউপি সদস্যের নাম মঞ্জুরুল ইসলাম। তিনি উপজেলার রামকান্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য। মঞ্জুরুল একই ইউনিয়নের বাহিরদিয়া গ্রামের বাদশা মোল্লার ছেলে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে সাইফুল ইসলাম নামে এক যুবকের ফেসবুক আইডিতে পোস্ট করা ৪০ সেকেন্ড এর একটি ভিডিও ক্লিপে ওই ইউপি সদস্যকে ইয়াবা সেবন করতে দেখা যাচ্ছে।

সাইফুল ইসলাম তার স্ট্যাটাসে উল্লেখ করেন, ফরিদপুর জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করছি। ফরিদপুরের সালথা উপজেলার ১ নং রামকান্তুপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মঞ্জুরুল ইসলাম ওরফে ( ইয়াবা সম্রাট মঞ্জু) নিজের ক্ষমতার দাপট দেখিয়ে অবৈধ অর্থ উপার্জনের লক্ষ্যে গাঁজা ও সর্বনাশা ইয়াবার ব্যবসা করে এলাকার যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে।

এ বিষয়ে ইউপি সদস্য মঞ্জুরুল ইসলামের সঙ্গে মুঠোফোনে আলাপ হলে তিনি বলেন, ‘যে ভিডিওটি ফেসবুকে দেওয়া হয়েছে তা আমার নয়। আমার গ্রামের প্রতিপক্ষের এক যুবক এ ভিডিওটি শেয়ার করে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।’

তবে রামকান্তুপুর ইউনিয়র পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী লিঠু বলেন, ‘আমার ইউনিয়নের এক ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে দেখা যাচ্ছে বলে আমি শুনেছি। তবে এ বিষয় আমি বিস্তারিত কিছু বলতে পারব না।’

বিজ্ঞাপন

সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ হাসিব সরকার বলেন, ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে কয়েক ব্যক্তি ওই ভিডিওটি পাঠানোর পর আমি দেখেছি। এ বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

তদন্তে ঘটনার সত্যতা পেলে ওই ইউপি সদস্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

ইউপি চেয়ারম্যান ইয়াবা ইয়াবা সেবন ফরিদপুর সালথা

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর