Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিএসসিসি’তে রিকশা-ভ্যান নিবন্ধন-নবায়নের সময় বাড়ল


২৬ সেপ্টেম্বর ২০২০ ১৮:১২

ঢাকা: আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) রিকশা-ভ্যান-ঠেলাগাড়ি-টালিগাড়ি ও ঘোড়ার গাড়ির নিবন্ধন, নবায়ন ও মালিকানা পরিবর্তন করা যাবে। পূর্বঘোষিত ২৭ সেপ্টেম্বরের সময়সীমা ৩ দিন বাড়িয়ে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ করা যাবে। একই সাথে সংগৃহীত আবেদনপত্র জমা দেওয়ার মেয়াদ ৪ দিন বাড়িয়ে করা হয়েছে ১ অক্টোবর পর্যন্ত।

মেয়াদ বাড়ানো প্রসঙ্গে ডিএসসিসি’র প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক বলেন, ‘ডিএসসিসির মেয়রের নেতৃত্বে রিক্সা-ভ্যানসহ ডিএসসিসি এলাকায় অযান্ত্রিক বাহনগুলোর নিবন্ধন, নবায়ন ও মালিকানা পরিবর্তনের যে কার্যক্রম শুরু করেছি, আমরা তাতে অভূতপূর্ব সাড়া পেয়েছি। এরই ধারাবাহিকতায় আমাদের কাছে রিক্সা মালিকদের বেশ কয়েকটি সংগঠন ও রিকশাচালকরা নিবন্ধন, নবায়ন ও মালিকানা পরিবর্তনের সময়সীমা বাড়ানোর অনুরোধ করেছেন। সেই প্রেক্ষিতে আবেদনপত্র সংগ্রহের সময়সীমা ৩ দিন বাড়িয়ে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত করা হয়েছে। একই সাথে সেসব আবেদন জমাদানের সময়সীমা ৪ দিন বাড়িয়ে ১ অক্টোবর পর্যন্ত করা হয়েছে।‘

বিজ্ঞাপন

এ সময় প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক জানান, গত ১৩ সেপ্টেম্বর হতে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত, এই ১০দিনে সংগৃহীত আবেদন পত্রের সংখ্যা ১ লাখ ৪৫ হাজার ২৪৮টি।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নবায়ন নিবন্ধন রিকশা-ভ্যান

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর