Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিশু গৃহকর্মী নির্যাতনের অভিযোগে আ.লীগ নেতার স্ত্রী গ্রেফতার


২৬ সেপ্টেম্বর ২০২০ ২১:৩৬

শেরপুর: জেলার শ্রীবরদীতে এক শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। অভিযোগের পর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিলের স্ত্রী রাবেয়া আক্তার ঝুমুরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে শহরের খামারিয়াপাড়া এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

নির্যাতিত ওই গৃহকর্মীর নাম সাদিয়া উরফে ফেলি (১০)। সে শ্রীবরদী পৌর এলাকার মুন্সিপাড়া এলাকার কৃষক সাইফুল ইসলামের মেয়ে। শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আহত সাদিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নির্যাতিত সাদিয়া জানায়, শুধু নির্যাতন নয়, তাকে খাবার পর্যন্ত দেওয়া হতো না ঠিকভাবে। বাড়ি যেতে চাইলেই বেদম মারধর করা হতো। বাবা-মা কারও সাথে দেখা করতে দেওয়া হতো না।

জানা যায়, ১১ মাস আগে সাদিয়াকে গৃহকর্মী হিসেবে আনা হয়। কিন্তু চুন থেকে পান খসলেই তাকে নির্যাতন করে শাকিলের স্ত্রী ঝুমুর। গত ১৫ দিন ধরে মেয়েটির উপর নির্যাতন চলে আসছিল। একপর্যায়ে সাদিয়া বেশি অসুস্থ হয়ে পড়লে দুইদিন আগে মেয়েটিকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয় ঝুমুর। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে ৯৯৯ নম্বরে কল করে অভিযোগ জানায় ভুক্তভোগীর পরিবার। পরে পুলিশ রাতে অভিযুক্ত ঝুমুরকে আটক করে।

শেরপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার খায়রুল কবির সুমন জানান, মেয়েটির উপর নির্যাতনের চিহ্ন রয়েছে, যা দীর্ঘদিন ধরে করা হচ্ছে। তার পুরো শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে। শরীরের স্পর্শকাতর স্থানেও অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় ঝুমুরকে অভিযুক্ত করে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

আওয়ামী লীগ নির্যাতনের অভিযোগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর