Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ার ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে তরুণীর ধর্ষণের মামলার


২৭ সেপ্টেম্বর ২০২০ ১৮:৩৬

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর অদূরেই আশুলিয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবরসহ তিন জনের (৫০) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে এক তরুণী মামলা দায়ের করেছেন। রোববার (২৭ সেপ্টেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিনের আদালতে মামলাটি দায়ের করেন ওই তরুণী।

এদিন আদালত বাদির জবানবিন্দ গ্রহণ শেষে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) অভিযোগের বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন। মামলার অপর আসামিরা হলেন- আশুলিয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবরের শ্যালক মো. আলমগীর (৩৮) এবং চেয়ারম্যানের পিএস সবুজ সিকদার (৩৫)।

বিজ্ঞাপন

মামলার এজাহার থেকে জানা যায়, ধর্ষণের শিকারও ওই তরুণী আশুলিয়া বাজারের সালাউদ্দিন আহম্মেদ শাওন নামে এক ব্যবসায়ীর কাছে ৫ লাখ টাকা পান। কিন্তু দীর্ঘ দিনেও ওই ব্যক্তি তাকে টাকা ফেরত দিচ্ছেন না। এ বিষয়ে গত ২২ সেপ্টেম্বর বিচার চাইতে এক আত্মীয়কে নিয়ে ওই তরুণী চেয়ারম্যান পরিষদে চেয়ারম্যানের কাছে যান। তাকে সেখানে না পেয়ে তারা চেয়ারম্যানের বাড়িতে যান। চেয়ারম্যান তাকে পাওনা টাকা ফেরত পেতে আদালতে মামলা করার পরামর্শ দেন।

পরে তারা চেয়ারম্যানের বাড়ি থেকে বের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু আলমগীর ও সবুজ সিকদার তাদের পথরোধ করেন। আসামিরা বলেন, তোমাদের আগমন সন্দেহমূলক। পরে ওই তরুণী তাদের জানান, পাওনা টাকার বিচার দিতে চেয়ারম্যানের কাছে এসেছি। তাদের কথায় কর্ণপাত না করে আসামিরা তাদের মারপিট করতে থাকে।

এজাহারে আরও বলা হয়, আসামিরা তরুণীকে ইউনিয়ন পরিষদে নিয়ে রুমের ভিতর আটকে রাখে। দুপুরে ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবর ওই তরুণীর রুমে ঢুকে তাকে মারধর করে এবং পুলিশে দেওয়ার হুমকি দিয়ে তাকে ধর্ষণ করে। পরে তাকে গলাটিপে হত্যার চেষ্টা চালান তিনি। শাহাবুদ্দিন মাদবর রুম থেকে বের হয়ে যাওয়ার পর আলমগীর ও সবুজ রুমে প্রবেশ করে তরুণীকে ধর্ষণের চেষ্টা করে। তারা ওই তরুণীর ওপর যৌন নির্যাতন চালায়।

বিজ্ঞাপন

ইউনিয়ন পরিষদ টপ নিউজ ধর্ষণের অভিযোগ মামলা দায়ের

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর