Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এমসি কলেজে গণধর্ষণ: তিন আসামি ৫ দিনের রিমান্ডে, চলছে প্রতিবাদ


২৮ সেপ্টেম্বর ২০২০ ১৮:২২

সিলেট: সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় তিন আসামিকে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। রিমান্ডে যাওয়া আসামিরা হলো- সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলাম। এদিকে, আলোচিত এ ধর্ষণের ঘটনার প্রতিবাদে এখনও বিক্ষোভ চলছে সিলেটে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সিলেট মহানগর-২ এর ম্যাজিস্ট্রেট সাইফুর রহমানের আদালতে তুলে তাদের ৭ দিন করে রিমান্ড প্রার্থনা করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য। এ সময় আদালত তাদের প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

তবে মামলার অপর আসামি শাহ মাহবুবুর রহমান, রাজন ও আইনুলকে সোমবার আদালতে তোলেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তাদের আগামীকাল আদালতে হাজির করা হবে বলে জানিয়েছে পুলিশ।

আদালতে শুনানিকালে আসামি সাইফুর ও অর্জুনের পক্ষে কোনো আইনজীবী উপস্থিত ছিলেন না। এসময় বিচারক পুলিশ ও রাষ্ট্রপক্ষের আইনজীবীর বক্তব্য শোনেন। আসামিরাও তাদের বক্তব্য উপস্থাপন করে।

সিলেট কোর্টের এপিপি অ্যাডভোকেট খোকন কুমার দত্ত জানান, ধর্ষণ মামলায় আসামিদের ৭ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছিল। আদালত প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া অস্ত্র মামলাতেও তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

এদিকে, আলোচিত এ ধর্ষণের ঘটনার প্রতিবাদে এখনও বিক্ষোভ চলছে সিলেটে। দুপুরে নগরীর কোর্ট পয়েন্টসহ কয়েকটি এলাকায় ধর্ষকদের শাস্তির দাবিতে প্রতিবাদ কর্মসূচি ও মানববন্ধন হয়েছে।

এমসি কলেজ এমসি কলেজে গণধর্ষণ স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর