Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘গ্রাহকদের সুবিধা-অসুবিধা জানতে বছরে একবার জরিপ পরিচালনা করুন’


২৮ সেপ্টেম্বর ২০২০ ২১:৪২

ঢাকা: গ্রাহকরা কেমন সেবা পাচ্ছেন তা জানতে বছরে অন্তত একবার একটা সমন্বিত জরিপ করতে বিদ্যুৎ বিতরণ কোম্পানিগুলোকে তাগিদ দিয়েছেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। তিনি বলেন, এই জরিপের মতামতের ভিত্তিতে গ্রাহকসেবার মান বাড়াতে হবে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) ২০২০-২১ অর্থবছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে (এডিপি) অন্তর্ভুক্ত বিদ্যুৎ বিভাগের উন্নয়ন প্রকল্পগুলোর আগস্ট মাসের বাস্তবায়ন, অগ্রগতি ও পর্যালোচনা বিষয়ক ভার্চুয়াল সভায় তিনি এ কথা বলেন। এ সময় প্রকল্পগুলো বাস্তবায়নে প্রকল্প পরিচালকদের আরও সক্রিয় হয়ে কাজ করতে বলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী।

বিজ্ঞাপন

এ সময় ময়মনসিংহ লাইন আরও উন্নত করার দিক নির্দেশনা দিয়ে প্রতিমন্ত্রী সঞ্চালন ও বিতরণ ব্যবস্থার সমন্বয় বাড়ানোর ওপর গুরুত্ব আরোপ করেন।

সভায় বিদ্যুৎ বিভাগের ৯৩টি প্রকল্প বাস্তবায়ন নিয়ে পর্যালোচনা করা হয়। যার মধ্যে ৭৯টি বিনিয়োগ প্রকল্প, ৯টি টিএ প্রকল্প এবং ৫টি নিজস্ব অর্থায়নের প্রকল্প রয়েছে। এ বছরের আগস্ট মাস পর্যন্ত প্রকল্পগুলোর আর্থিক অগ্রগদি ৮ দশমিক ২৬ শতাংশ ও ভৌত অগ্রগতি ৯ দশমিক ৪৮ শতাংশ।

ভার্চুয়াল এই সভায় বিদ্যুৎ বিভাগের সচিব ড. সুলতান আহমেদ, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী বেলায়েত হোসেন, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন (অব.)সহ কোম্পানিগুলোর ব্যবস্থপনা পরিচালকরা উপস্থিত ছিলেন।

অসুবিধা গ্রাহক সুবিধা জরিপ নসরুল হামিদ বছরে একবার জরিপ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর