Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নানা কর্মসূচিতে শেখ হাসিনার জন্মদিন পালন যুবলীগের


২৮ সেপ্টেম্বর ২০২০ ২৩:৩৯

ঢাকা: আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে দৃষ্টি ও বাকপ্রতিবন্ধীদের মধ্যে খাবার ও বস্ত্র উপহার বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এর মধ্যে দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজনও ছিল।

সোমবার (২৮ সেপ্টেম্বর) কেন্দ্রীয় যুবলীগের এসব আয়োজনে প্রধান অতিথির হিসেবে ডিজিটাল মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য রাখেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে তিন শতাধিক  দৃষ্টি ও বাকপ্রতিবন্ধী অংশ নেয়। এসময় প্রতিবন্ধীদের প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে রান্না করা খাবার ও পোশাক ( শাড়ি, লুঙ্গি) বিতরণ করেন যুবলীগ সাধারণ সম্পাদক। এসময় প্রধানমন্ত্রীর জীবনীভিত্তিক যুবলীগ নির্মিত প্রামাণ্যচিত্রের প্রদর্শনীর আয়োজন ছিল।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ কেন্দ্রীয় ও মহানগর নেতারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন মানুষের জন্য কাজ করেছে। তার কন্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনাও পিতার আদর্শে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন। তিনি এ দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন। আমরা বারবার প্রতিবছর উদারতায় বিশ্বসেরা নেত্রী শেখ হাসিনা জন্মদিন পালন করতে চাই— মহান আল্লাহ তালার কাছে এটাই কামনা করছি।

বিজ্ঞাপন

এসময় যুবলীগ নেতাকর্মীদের নিজেদের মধ্যে বিষোদগার ছেড়ে শেখ হাসিনার নেতৃত্বে আগামীর বাংলাদেশ নির্মাণে আদর্শিক রাজনীতি করার নির্দেশনা দেন শেখ পরশ।

যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশের নেতা নন, উদারতা আর মানবিকতায় তিনি বিশ্বসেরা নেত্রী। আজকের দিনে আল্লাহর কাছে একটাই চাওয়া— মহান আল্লাহ যেন তাকে দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য দান করেন।

খাবার ও বস্ত্র বিতরণ জন্মদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবলীগ যুবলীগের কর্মসূচি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর