Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ‘গ্রিল কাটা চোর’ চক্রের ৩ সদস্য গ্রেফতার


২৯ সেপ্টেম্বর ২০২০ ১৯:৩০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ‘গ্রিল কাটা চোর’ হিসেবে পরিচিত একটি চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) রাতে নগরীর উত্তর খুলশী এলাকার তুলাতলী বাজার থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন নগর পুলিশের সহকারী কমিশনার (বায়েজিদ বোস্তামি জোন) পরিত্রাণ তালুকদার।

গ্রেফতার তিনজন হলেন- শরিফ (৩৮), মিজান (৩৬) ও আলাউদ্দিন (২৮)।

পুলিশ কর্মকর্তা পরিত্রাণ সারাবাংলাকে জানান, গত ২২ সেপ্টেম্বর ভোর রাতে উত্তর খুলশীর এক নম্বর রোডের বি পার্টনার প্রাইভেট লিমিটেড নামে প্রতিষ্ঠানের গ্রিল কেটে নগদ ছয় লাখ ২২ হাজার টাকা, কয়েকটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ চুরি হয়। এই ঘটনায় দায়ের হওয়া মামলা তদন্তে চোরচক্রের সদস্য শরিফের সম্পৃক্ততা পাওয়া যায়।

সোমবার রাতে প্রথমে তুলাতলী বাজার থেকে শরিফকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে পাওয়া তথ্যের ভিত্তিতে ওই বাজারে ইত্যাদি ফ্যাশন ডিজিটাল স্টুডিও নামে একটি প্রতিষ্ঠান থেকে চুরি যাওয়া মোবাইল ফোন ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

শরীফের তথ্যে মিজানকে গ্রেফতার করে তার কাছ থেকে নগদ ৩৫ হাজার টাকা এবং মোবাইল ও চুরি যাওয়া ল্যাপটপটি উদ্ধার করা হয়। এরপর একই চক্রে জড়িত অটোরিকশাচালক আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়।

সহকারী কমিশনার পরিত্রাণ বলেন, ‘এই চোর চক্রে আরও কয়েকজন সদস্য আছে। তারা গ্রিল কাটার যন্ত্রপাতি নিয়ে বিভিন্ন এলাকায় অটোরিকশায় করে ঘোরে। রাতে কিংবা দিনের যেকোনো সময় তালাবদ্ধ বাসা ও প্রতিষ্ঠান পেলে গ্রিল কেটে ভেতরে ঢোকে এবং খুব স্বল্পতম সময়ের মধ্যে চুরি করে পালিয়ে যায়।’

বিজ্ঞাপন

৩ সদস্য গ্রেফতার গ্রিল কাটা চোর চক্র

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর