Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইডেনের সাবেক অধ্যক্ষ হত্যা মামলার রায় ৪ অক্টোবর


৩০ সেপ্টেম্বর ২০২০ ১৮:৩৫

ঢাকা: ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার রায় আগমাী ৪ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (৩০ সেপ্টেম্বর) রাষ্ট্রপক্ষ ও আসামি পক্ষের যুক্তি উপস্থাপন শুনানি শেষে ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামানের আদালত এ তারিখ নির্ধারণ করেন।

মামলাটিতে মোট ৩৪ জন সাক্ষীর মধ্যে ২৭ জনের সাক্ষ্য গ্রহণ শেষ হলো।

আসামিরা হলেন- গৃহকর্মী রিতা আক্তার ওরফে স্বপ্না ও রুমা ওরফে রেশমা। অপর আসামি গৃহকর্মীর যোগানদাতা রুনু বেগমের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ার তার অব্যাহতির আবেদন মঞ্জুর করেছেন আদালত।

২০১৯ সালের ২১ জুলাই মামলাটির তদন্ত কর্মকর্তা নিউমার্কেট থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন মজুমদার ঢাকা সিএমএম আদালতে এ চার্জশিট দাখিল করেন।

মামলাটির তদন্ত কর্মকর্তা চার্জশিটে উল্লেখ করেছেন, বাসায় থাকা ২০ ভরি স্বর্ণ, একটি স্যামসাং মোবাইল এবং নগদ ৫০ হাজার টাকা চুরি করতে মাহফুজা চৌধুরী পারভীনকে নাক মুখে ওড়না পেঁচিয়ে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে আসামিরা হত্যা করে।

উল্লেখ্য, রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় সুকন্যা টাওয়ারের ১৬/সি নম্বর ফ্ল্যাটে থাকতেন ৬৬ বছর বয়সী মাহফুজা চৌধুরী পারভীন। গত ১১ ফেব্রুয়ারি রাত ৮টায় বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় রাজধানীর নিউমার্কেট থানায় স্বপ্না (৩০) ও রেশমা (৩৬) নামের দুই গৃহকর্মীসহ তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্বামী ইসমত কাদির গামা।

অধ্যক্ষ ইডেন কলেজ হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর