Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিনেদুপুরে জটলা পাকিয়ে ছিনতাই করতে গিয়ে ধরা ৭ নারী


৩০ সেপ্টেম্বর ২০২০ ১৯:০৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে দিনের বেলায় এক শিক্ষিকার কাছ থেকে স্বর্ণালঙ্কার-টাকাসহ ব্যাগ ছিনতাইয়ের সময় হাতেনাতে সাত নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে নগরীর আন্দরকিল্লায় ‘মল টুয়েন্টিফোর’ শপিং কমপ্লেক্সের সামনে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। পরে ঘটনার শিকার ওই শিক্ষিকা গ্রেফতার সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন বলে জানিয়েছেন ওসি।

বিজ্ঞাপন

গ্রেফতার সাতজন হল- রহিদা বেগম (২৫), ববিতা বেগম (৩৫), পাপিয়া (৪০), সাথী আক্তার শান্তা (২৮), রিমা আকতার (২৫), বিলকিস বেগম (২৫) ও রুমা আকতার (২০)।

ওসি মহসীন জানান, ছিনতাইয়ের শিকার খাদিজা আক্তার (২২) চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী মো. ইমাম রাসেলের স্ত্রী। তিনি চাঁদপুরের শাহরাস্তি থানায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) আইয়ূব উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘খাদিজা মাতৃত্বকালীন ছুটিতে আছেন। তিনি চাঁদপুর থেকে এসে চট্টগ্রাম কারাগারের স্টাফ কোয়ার্টার নীলাচলে স্বামীর বাসায় আছেন। সকালে তিনি স্বামীসহ তাদের দুই বছর পাঁচ মাস বয়সী মেয়েকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে টিকা দিতে নিয়ে যান। দুপুর দেড়টার দিকে হাসপাতাল থেকে বেরিয়ে তারা কিছুদূর হেঁটে রাস্তা পারাপারের সময় সাত নারী খাদিজাকে ঘিরে ধরে। তার হাত থেকে ব্যাগ টান দিয়ে নিয়ে নেয়। তার চিৎকার শুনে পথচারী এবং টহল পুলিশ সেখানে গিয়ে তাদের ধরে ফেলে এবং ব্যাগটি উদ্ধার করে।’

ব্যাগে স্বর্ণের গলার চেইন, আংটি এবং একজোড়া কানের দুল ও আড়াই হাজার টাকা ছিল বলে জানিয়েছেন এসআই আইয়ূব।

বিজ্ঞাপন

ওসি মহসীন সারাবাংলাকে বলেন, ‘গ্রেফতার সাত নারী সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সদস্য। নগরীর বিভিন্ন এলাকায় তারা একসাথে ঘোরাঘুরি করে। একা নারী পেলে জটলা তৈরি করে ছিনতাই করে। নির্জন স্থানে একা পুরুষ পেলে বিশেষ পরিস্থিতি তৈরি করে ছিনতাই করে।’

ছিনতাই জটলা দিনে দুপুরে ধরা

বিজ্ঞাপন
সর্বশেষ

ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
২১ অক্টোবর ২০২৪ ২১:৫২

ফটোসাংবাদিক শোয়েব মিথুন আর নেই
২১ অক্টোবর ২০২৪ ২১:০৭

সম্পর্কিত খবর