Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাঁদাবাজির অভিযোগে ইউপি চেয়ারম্যান কারাগারে


৩০ সেপ্টেম্বর ২০২০ ২৩:৫৯

ঢাকা: চাঁদাবাজির অভিযোগে দায়ের করা মামলায় সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান ওরফে সুজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আসামির জামিন আবেদনের ওপর অধিকতর শুনানি হবে আগামীকাল বৃহস্পতিবার (১ অক্টোবর)।

বুধবার (৩০ সেপ্টেম্বর) শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমিদা এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ সালাউদ্দিন আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। এসময় আসামিপক্ষের আইনজীবী জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষে সংশ্লিষ্ট আদালতের অতিরিক্তি পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল জামিনের বিরোধিতা করেন। শুনানি শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল জানান, মামলাটিতে অধিকতর জামিন শুনানি জন্য আগামীকাল বৃহস্পতিবার দিন নির্ধারণ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

এর আগে, গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার বিরুলিয়া এলাকা থেকে চাঁদাবাজির অভিযোগে সাভার মডেল থানা পুলিশ গ্রেফতার করে ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে।

জানা যায়, রাজধানীর শান্তিনগরের আশরাফুল ইসলাম নামে এক ব্যক্তি বিরুলিয়া ইউনিয়নের কাকাবো এলাকায় একটি বাড়ি নির্মাণ করছেন। বাড়িটির চার তলার কাজ চলমান। ওই বাড়ির নির্মাণকাজ শুরুর পর থেকেই চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ কর্মী সাইদুর রহমান তার কাছে চাঁদা দাবি করে আসছিলেন।

ইউপি চেয়ারম্যান কারাগারে চাঁদাবাজির অভিযোগ সাইদুর রহমান সুজন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর