Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুগদার শীর্ষ সন্ত্রাসী মঞ্জুর র‌্যাবের হাতে গ্রেফতার


২ অক্টোবর ২০২০ ০১:০৫

ঢাকা: রাজধানীর মুগদা এলাকা থেকে ইয়াবা ও গাঁজাসহ অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মো. মঞ্জুর হোসেন ওরফে নিজুকে (৩২) গ্রেফতার করেছে র‍্যাব-৩। এ সময় তার কক্ষ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড এ্যামোনেশন, একটি চাইনিজ কুড়াল, তিনটি চাকু ও একটি ছোরা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার (অপস ও ইন্ট শাখা) বীণা রানী দাস জানান, র‍্যাব-৩ এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে মুগদার মানিকনগরের ওয়াসা রোড থেকে তাকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, মুগদার মানিকনগরের ওয়াসা রোডের একটি বাসায় নিজু মাদক কেনাবেচা করছে এমন সংবাদের ভিত্তিতে ৮৬৫ পিস ইয়াবা, আধা কেজি গাঁজাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় তার রুম তল্লাশী করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড এ্যামোনেশন, একটি চাইনিজ কুড়াল, তিনটি চাপাতি, তিনটি চাকু ও একটি ছোরা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, তার কাছে থাকা উদ্ধারকৃত পিস্তলের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি সে। এই অস্ত্র দিয়ে নিজু সন্ত্রাসী কার্যক্রম ও মাদক কেনাবেচার জন্য এলাকায় আধিপত্য বিস্তারে ব্যবহার করত। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার টপ নিউজ মঞ্জুর ওরফে নিজু র‍্যাব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর