Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী আটক


২ অক্টোবর ২০২০ ১০:১৬

সাভার (ঢাকা): আশুলিয়ায় ১০ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে শিশুটির প্রতিবেশী মিজানুর রহমান (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করা হয় বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) রাতে আশুলিয়ার জামগড়া মোল্ল্যাবাজার এলাকায় একটি বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ নিয়ে গত দুই দিনে আশুলিয়া এক নারী শ্রমিক ও শিশুসহ তিন জন ধর্ষণের শিকার হয়েছেন।

পুলিশ বলছে, ধর্ষণের শিকার ওই শিশু তার মা-বাবার সঙ্গে জামগড়া মোল্ল্যাবাজার এলাকার একটি বাড়িতে ভাড়া থাকে। গতকাল (বৃহস্পতিবার) রাতে প্রতিবেশী মিজানুর শিশুটিকে চকলেট দেওয়ার কথা বলে নিজের ঘরে নিয়ে যায়। সেখানে শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন গিয়ে শিশুটিকে উদ্ধার করে, ওই ব্যক্তিকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

আটক মিজানুর রহমান পাবনা জেলার বেড়া থানার বাড়াদিয়া গ্রামের ওয়াজ শেখের ছেলে। ধর্ষণের শিকার শিশুটির পরিবার আশুলিয়া থানায় এ ঘটনায় মামলা দায়ের করলে ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) কাইছার হামিদ জানান, ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। ভুক্তভোগী শিশুর পরিবার আশুলিয়া থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

১০ বছরের শিশু টপ নিউজ পুলিশে সোপর্দ প্রতিবেশী আটক শিশু ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর