Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়েল এস্টেটের মালিক সস্ত্রীক রিমান্ডে


২ অক্টোবর ২০২০ ১৭:৪৫

ঢাকা: অস্ত্র আইনের মামলায় রিয়েল এস্টেটের মালিক মো. ইমাম হোসেন নাসিম (৬৬) ও তার স্ত্রী হালিমা আক্তার সালমার তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (২ অক্টোবর) মামলাটির তদন্ত কর্মকর্তা র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আক্তারুজ্জামান দুই আসামিকে আদালতে হাজির করে সুষ্ঠু তদন্ত স্বার্থে সাত দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মইনুল ইসলাম এ আদেশ দেন।

বিজ্ঞাপন

এদিন আসামিদের পক্ষের আইনজীবী জহিরুল হক শামীম রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। অন্যদিকে, রাষ্ট্রপক্ষে রূপনগর থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এর বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় অভিযান চালিয়ে ৫৫ মামলার পলাতক আসামি নাসিমকে তৃতীয় স্ত্রীসহ গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে একটি ৭.৬৫ এমএম বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি, নগদ জাল এক লাখ ৩৫ হাজার টাকা, ১ হাজার ৪০০ পিস ইয়াবা, দুই বোতল বিদেশি মদ, চারটি ওয়াকিটকি সেট, ছয়টি পাসপোর্ট, ৩৭টি ব্যাংক চেক এবং ৩২টি সিম কার্ড জব্দ করা হয়।

পরে তাদের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করা হয়।

আদালত রিমান্ড আবেদন রিয়েল এস্টেট

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর