Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ই-অর্ডার ডটকম ডটবিডি’র স্মার্টফোন ক্যাম্পেইন চালু


৩ অক্টোবর ২০২০ ১৩:১৫

ঢাকা: করোনার মধ্যেই স্মার্টফোন ক্যাম্পেইন চালু করল ই-অর্ডার ডটকম ডটবিডি নামে নতুন একটি অনলাইন ই-কমার্স প্রতিষ্ঠান। বৃহস্পতিবার (১অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর উত্তরায় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এই ক্যাম্পেইনের যাত্রা শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আরিফুর রহমান বলেন, `কোভিড ১৯ এর এইসময় এসে একেবারে নতুন একটি প্রতিষ্ঠান মার্কেটে হঠাৎ করে আসা সত্যি চ্যালেঞ্জ হবে। তবুও আমরা থেমে নেই কঠোর পরিশ্রমের মাধ্যমে আমরা এগিয়ে যাচ্ছি। এখন দরকার শুধু সকলের সহযোগিতা। তবেই আমরা মানসম্মত পন্য কম মূল্যে দ্রুত গ্রাহকের হাতে পৌছে দিতে পারব বলে আশা করি।’

শুভ যাত্রা উপলক্ষে প্রতিষ্ঠানটি ১০ দিনব্যাপী একটি ক্যাম্পেইন এর আয়োজন করেছে। ক্যাম্পেইন চলবে ১০ অক্টোবর পর্যন্ত।

তিনি আরও বলেন, কাস্টমার যদি তাদের অনলাইনে উক্ত সময়ের মধ্যে যে কোনো একটি মোবাইল ক্রয় করে তাহলে থাকছে সাতটি গিফট। এর মধ্যে রয়েছে মাস্ক,ক্যাপ, হেডফোন, পাওয়ার ব্যাংক, ওটিজি এডাপটর, টিশার্ট ও গ্লাস প্রটেকটর। দেশ এখন ডিজিটাল, সময় এখন সামনে এগিয়ে চলার। ক্রেতা ও বিক্রেতাদের জন্য বিভিন্ন রকম সুবিধা নিয়ে দেশের বাজারে অনলাইন ব্যবসা করতে চাই। প্রথম থেকেই আমরা কাস্টমার ও পার্টনারদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা নিশ্চিত করে যাবো এবং একটি হাই ফাংশনাল মার্কেটপ্লেস হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করব ইনশাআল্লাহ।

এ সময় আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের মানব সম্পদ বিভাগের প্রধান নুরুন নাহার ফেন্সি, ডেপুটি ম্যানেজার বেলাল হোসাইন, অনিমেষ কান্তি ভুইয়া,(একাউন্টস এন্ড ফিন্যান্স), সিনিয়র এক্সিকিউটিভ হাবিবুর রহমান( বিজনেস ডেভেলপমেন্ট, মো. আলফাজ উদ্দিন সিনিয়র এক্সিকিউটিভ, বিজনেস ডেভেলপমেন্ট, টেলিকম ও ইলেকট্রনিকসহ প্রমুখ।

অনলাইন শপ ই-অর্ডার করোনাভাইরাস নভেল করোনাভাইরাস মোবাইল ফোন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর