Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে বখাটেদের মারধর, গ্রেফতার এক


৪ অক্টোবর ২০২০ ২২:১৯

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বড়খালের পাশে গৃহবধূকে বিবস্ত্র করে মারধর করেছে বখাটেরা। শ্লীলতাহানির সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে আবদুর রহিম (২২) নামে এক যুবককে আটক করেছে বেগমগঞ্জ থানা পুলিশ।

রোববার (৪ অক্টোবর) দুপুরে গৃহবধূকে নির্যাতনের ওই ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে ২০/২৫ দিন আগে এ ঘটনা ঘটে। দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার, বাদল, কালাম ও আবদুর রহিমসহ ৫ জন এই ঘটনায় অভিযুক্ত বলে জানা গেছে।

বিজ্ঞাপন

ভিডিও চিত্রে দেখা যায়, ওই গৃহবধূকে বিবস্ত্র করে তার মুখমণ্ডলে উপুর্যপুরি লাথি মারা হচ্ছে। ভিডিও ধারণের সময় গৃহবধূ বখাটেদের বহুবার পায়ে ধরে এবং বাবা-বাবা বলে ডাকলেও, ভিডিওধারণ বন্ধ রাখেনি। জঘন্য এবং নারকীয় কায়দায় ওই গৃহবধূকে তারা নির্যাতন করেই যায়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেনের নজরে বিষয়টি আসে। এর পরপরই এ বিষয়ে ব্যবস্থা নিতে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন তিনি।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ চৌধুরী বলেন, ‘পুলিশ আজ নির্যাতিতাকে তার বাবার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে ঘটনার সাথে জড়িত আবদুর রহিমকে আটক করা হয়েছে। ভিডিওতে দৃশ্যমান বখাটেদের গ্রেফতারের জন্য পুলিশের ৫টি ইউনিট অভিযান চালিয়ে যাচ্ছে। এছাড়া, বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।’

গৃহবধূ টপ নিউজ ধর্ষণচেষ্টা বিবস্ত্র করে মারধর

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর