Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসনাত-নানকের রোগমুক্তি কামনায় বরিশাল মেডিকেলে দোয়া-মোনাজাত


৫ অক্টোবর ২০২০ ০২:৫৬

বরিশাল: দুই আওয়ামী লীগ নেতা আবুল হাসনাত আবদুল্লাহ ও অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত করেছে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) শাখা ছাত্রলীগ।

রোববার (৪ অক্টোবর) শেবাচিম শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ডা. মো. মনজুরুল ইসলাম ভূঁইয়া রাফির উদ্যোগে কলেজের জামে মসজিদে বাদ আছর দোয়া ও মোনাজাত আয়োজন করা হয়। এসময় দুই আওয়ামী লীগ নেতার দ্রুত আরোগ্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়।

বিজ্ঞাপন

এদিকে, জাহাঙ্গীর কবির নানকের দ্রুত সুস্থতা কামনা করে রোববার ঢাকার আদাবরসহ বিভিন্ন স্থানেও দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির প্রধান আবুল হাসানাত আবদুল্লাহ অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। অন্যদিকে বরিশাল বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি হিসেবে রাজনীতি শুরু করে বর্তমানে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীতে ঠাঁই পাওয়া অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমাসে নিজ বাসায় কোয়ারেনটাইনে আছেন।

নানক তার ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে বলেন, বর্তমানে আমি করোনা পজিটিভ হওয়ার কারণে হোম কোয়ারেনটাইনে আছি। আল্লাহর রহমতে সুস্থ আছি, ভালো আছি। আমি দ্রুত আরোগ্য লাভ করে আপনাদের সেবায় আবার নিজেকে নিয়োজিত করতে সবার কাছে দোয়া প্রার্থনা করছি।

আবুল হাসনাত আব্দুল্লাহ জাহাঙ্গীর কবির নানক দোয়া-মোনাজাত রোগমুক্তি কামনা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর