Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেত্রকোণায় পাঁচ বছরের শিশু হত্যা, ২ যাবজ্জীবন


১২ মার্চ ২০১৮ ১৬:১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট 

নেত্রকোণা : নেত্রকোণায় দুর্গাপুরে পাঁচ বছরের এক শিশু হত্যার দায়ে দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। তারা সম্পর্কে বাবা ও মেয়ে। একই সঙ্গে প্রত্যেককে ২৫ হাজার টাকা করে অর্থদণ্ড দিয়েছে আদালত। টাকা দিতে ব্যর্থ হলে তাদেরকে আরো এক মাস কারাদণ্ডের আদেশ দিয়েছেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় দুই আসামিকে খালাস দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে নেত্রকোণা জেলা দায়রা জজ রাশেদুজ্জামান রাজা আসামীদের উপস্থিতিতে এই রায় দেন।

দন্ডিতরা হচ্ছেন, উপজেলার পাবিয়াখালি গ্রামের মঙ্গল হোসেন (৫৫) ও রোকসানা পারভীন ওরফে খুকুমণি (১৯)। খালাসপ্রাপ্তরা হচ্ছেন- একই গ্রামের মো আল-আমীন ও জিয়াউর রহমান জীবুর।

আদালতের ভারপ্রাপ্ত পাবলিক প্রসিকিউটর সাইফুল ইসলাম প্রদীপ জানিয়েছেন, জমি বিরোধ নিয়ে একই গ্রামের মঙ্গল হোসেন ও সাইফুল ইসলামের সাথে বিরোধ চলে আসছিল। এর জেরে ২০১০ সালের ২৪ সেপ্টেম্বর সকালে রোকসানার বাড়িতে সাইফুল ইসলামের মেয়ে তৃষামণি প্রাইভেট পড়তে আসলে পূর্বপরিকল্পনা অনুযায়ী মঙ্গল হোসেন ও রোকসানা মিলে শিশুটিকে হত্যা করে বাড়ির পাশের রান্না ঘরের পিছনে ফেলে রাখে।

পুলিশ ওই দিনই লাশ উদ্ধার করে। ঘটনার তিন দিনের মাথায় ২৭ সেপ্টেম্বর থানায় চারজনকে আসামি করে শিশুটির বাবা সাইফুল মামলা করেন। পুলিশ তদন্ত শেষে ২০১১ সালের ৩০ এপ্রিল আদালতে চারজনকে আসামি করে অভিযোগপত্র দেয়।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর