Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘স্কুলে যাওয়া বন্ধ করেও ধর্ষকের হাত থেকে রেহাই মেলেনি’


৬ অক্টোবর ২০২০ ১৬:৪৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে স্কুলছাত্রীকে তুলে নিয়ে একমাস আটকে রেখে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। ক্রমাগত উত্যক্তের পর স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েও ওই ছাত্রী রেহাই পায়নি বলে জানিয়েছে র‌্যাব।

সোমবার (৫ অক্টোবর) রাতে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার গহিরা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক এএসপি মো. মাশকুর রহমান।

বিজ্ঞাপন

গ্রেফতার আশিকুর রহমান নয়ন (২৫) আনোয়ারা উপজেলার মধ্যম গহিরা গ্রামের মো. ফোরকান মিয়ার ছেলে।

র‌্যাব কর্মকর্তা মাশকুর জানান, স্কুলছাত্রীর মা সম্প্রতি র‌্যাব কার্যালয়ে লিখিত অভিযোগ করেন- নয়ন তার বড় মেয়েকে স্কুলে আসাযাওয়ার পথে উত্যক্ত করত। তার যন্ত্রণায় অতীষ্ঠ হয়ে মেয়ে স্কুলে যাওয়া বন্ধ করে দেন। স্কুলের পথে না পেয়ে গত ২৮ জুলাই মধ্যম গহিরায় বাড়িতে গিয়ে মেয়েটিকে জোরপূর্বক তুলে নিয়ে যান নয়ন।

গরীব হওয়ায় ভয়ে তারা এই বখাটের বিরুদ্ধে কোনো অভিযোগ তারা করতে পারেননি। বরং তুলে নেওয়ার পর তারা গ্রাম ছেড়ে চলে যান। বখাটে নয়ন আনোয়ারার চাতরী-চৌমুহনী এলাকায় একটি বাসায় মেয়েটিকে একমাস ধরে আটকে রেখে ধর্ষণ করে। পরে তাকে ছেড়ে দেয়।

অভিযোগ পাবার পর র‌্যাব সোমবার রাতে মধ্যম গহিরার বাইঘ্যারঘাট এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত নয়নকে গ্রেফতার করে বলে জানিয়েছেন এএসপি মাশকুর।

টপ নিউজ ধর্ষণ যুবক স্কুল ছাত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর