Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধর্ষকের রাজনৈতিক পরিচয় উল্লেখকারীদেরও বিচার চায় ছাত্রলীগ


৬ অক্টোবর ২০২০ ২১:১৯

চট্টগ্রাম ব্যুরো: ধর্ষকদের পরিকল্পিতভাবে রাজনৈতিক পরিচয় দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।

মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত ধর্ষণবিরোধী বিক্ষোভ সমাবেশে সংগঠনটির নেতারা এ অভিযোগ করেছেন।

ছাত্রলীগ নেতারা বলেন, ‘আমরা ধষর্ণ ও নারী নির্যাতনের সঙ্গে জড়িতদের সর্বোচ্চ শাস্তি চাই। দ্রুত বিচার শেষ করে তাদের শাস্তির আওতায় আনা হোক, এটা আমাদের দাবি। কিন্তু কয়েকটি ঘটনার পর আমরা দেখছি, ধর্ষকদের পরিকল্পিতভাবে রাজনৈতিক পরিচয়ে পরিচিত করা হচ্ছে। ধর্ষকের রাজনৈতিক মোড়ক তাদের বিচারের পথে প্রধান অন্তরায়।’

যারা ধর্ষণের ঘটনাকে রাজনৈতিক রূপ দিচ্ছে তাদেরও বিচারের আওতায় আনার দাবি জানিছেন ছাত্রলীগের নেতারা।

নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সহসভাপতি তালেব আলী, ইয়াছিন আরাফাত কচি, নোমান চৌধুরী, একরামুল হক রাসেল, জয়নাল উদ্দিন জাহেদ ও নাঈম রনি, যুগ্ম সাধারণ সম্পাদক অমিতাভ চৌধুরী বাবু, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, অর্থ সম্পাদক হাসানুল আলম সবুজ, সম্পাদকমণ্ডলীর সদস্য ওসমান গনি বাপ্পি, এম এ হালিম সিকদার মিতু, কায়সার মাহমুদ রাজু, শেখ সরফুদ্দিন সৌরভ, সহসম্পাদক এম হাসান আলী, শুভ ঘোষ সদস্য মোস্তফা কামাল আরাফাত রুবেল, মিজানুর রহমান মিজান ও সালাউদ্দিন বাবু এবং চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি নূরনবী সাহেদ, পতেঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি হাসান হাবিব সেতু, বন্দর থানা ছাত্রলীগের সভাপতি কাইয়ুম, ডবলমুরিং থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হায়দার, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম ও সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রাকিব ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ, এমইএস কলেজ ছাত্রলীগ নেতা ইমাম উদ্দিন নয়ন, ফয়সাল আহমেদ, সিটি কলেজ ছাত্রলীগ নেতা আবদুল মালেক ও হাবিবুর রহমান হাবিব।

ছাত্রলীগ ধর্ষণ নাম পরিচয়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর