Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপহরণের ৬ দিন পর শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার, গ্রেফতার ১


১২ মার্চ ২০১৮ ১৭:১৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট 

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে অপহরণের ছয়দিন পর এলেম নামের সাত বছরের এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার মূল আসামি ওই শিশুর বোনের স্বামী বিল্লাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার নবীগঞ্জ বাগবাড়ি এলাকায় ময়লা আবর্জনার স্তুপ থেকে এলেম’র লাশটি উদ্ধার করা হয়। সে নবীগঞ্জ এলাকার লাল মিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র। তার বাবার নাম আবদুর রাজ্জাক।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, আবদুর রাজ্জাকের প্রথম স্ত্রীর সংসারের মেয়ের জামাতা বিল্লাল বেশ কিছুদিন ধরে মাদকাসক্ত হয়ে পড়েন। বিভিন্ন সময়ে মাদক সেবনের জন্য তার শ্বশুরের কাছ  থেকে সে জোর করে অর্থ আদায় করে আসছে।

গত ৬ মার্চ আবারো মাদক সেবনের জন্য টাকা চাইলে তার শ্বশুর আবদুর রাজ্জাক টাকা দিতে অস্বীকৃতি জানালে বিল্লাল দেখে নেবে বলে হুমকি দেয়। ওইদিন দুপুরে এলেম বাসা থেকে নিখোঁজ হলে আবদুর রাজ্জাক বিল্লাল হোসেনকে আসামি করে বন্দর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পরদিন পুলিশ তাকে গ্রেফতার করে।

এরপর বিল্লালকে  আদালতে হাজির করে সাতদিন রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে তাকে দুইদিনের রিমান্ড দেয় আদালত। জিজ্ঞাসাবাদে এলেমকে অপহরণ থেকে শুরু করে হত্যা এবং লাশ গুমের কথা স্বীকার করে সে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: মোস্তাফিজুর রহমান জানান, নিহত এলেমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার মাথার পেছনে এবং গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, অপহরণের দিনই মাথায় আঘাত ও শ্বাসরোধ করে তাকে হত্যার পর লাশ বস্তায় ভরে গুম করা হয়েছিল। অভিযুক্ত বিল্লাল হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর