Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিকিট প্রতারণা থেকে সতর্ক থাকতে বিমান মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তি


৭ অক্টোবর ২০২০ ১৩:৫৭

ঢাকা: অসাধু ব্যবসায়ী ও দালালদের থেকে দূরে থাকতে সৌদি আরবে যেতে ইচ্ছুক যাত্রীদের সর্তক করেছে বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়। বুধবার (৭ অক্টোবর) মন্ত্রণালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সর্তকতার কথা বলা হয়েছে।

বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা তানভীর আহমেদের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সৌদি আরবে গমনকারী পুরাতন টিকিটধারী যাত্রীদের ধারাবাহিকভাবে কোনোরকম চার্জ ছাড়াই টিকেট রি-ইস্যু করে আসন বরাদ্দ দিয়েছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট তাদের নিজস্ব সেন্টার ছাড়া অন্য কোথাও রি-ইস্যু করার কোনো সুযোগ নেই।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে, কিছু অসাধু এজেন্সি/ব্যক্তি সৌদি আরবে যাওয়ার টিকেট অর্থের বিনিময়ে পুনরায় ইস্যু করিয়ে দেবে মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন প্লাটফর্মে মিথ্যা/প্রতারণামূলক প্রচারকার্য পরিচালনা করছে। এ ধরনের কর্মকাণ্ড শাস্তিযোগ্য অপরাধ। এই ধরনের কর্মকাণ্ডে জড়িত না হওয়ার জন্য সকলকে অনুরোধ করা যাচ্ছে।

যারা এ ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

টিকিট প্রতারণা বিজ্ঞপ্তি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর