Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরমানিটোলার সড়কে হঠাৎ বিস্ফোরণ, আহত ৭


৭ অক্টোবর ২০২০ ১৮:২৭

ঢাকা: রাজধানীর বংশাল আরমানিটোলা এলাকায় প্রধান সড়কে আচমকা বিস্ফোরণের ঘটনায় সাত জন আহত হয়েছেন। এর মধ্যে তিন জনকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধারণা করা হচ্ছে, সুয়ারেজ লাইন জমে থাকা গ্যাস থেকে এই বিস্ফোরণ ঘটেছে।

বুধবার (৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে আরমানিটোলা মাঠের গেটের পশ্চিম পাশে রাস্তায় এই বিস্ফোরণ ঘটে। এসময় বিস্ফোরণের বিকট শব্দে গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বিজ্ঞাপন

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির বিস্ফোরণের তথ্য জানিয়ে বলেন, আরমানিটোলা মাঠের গেটের পশ্চিম পাশের রাস্তায় বিস্ফোরণ ঘটেছে। এই ঘটনাটি ঘটে। ধারনা করা হচ্ছে সুয়ারেজ লাইনে জমে থাকা গ্যাস বিকট আওয়াজে বিস্ফোরিত হয়। এতে অনেকটা রাস্তা চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে। বিস্ফোরণস্থলে সাত জন পথচারী আহত হন।

আহত সাত জনের মধ্যে সিরাজুল, নোয়াব আলী ও আব্দুর রবকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি চার জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের বিস্তারিত নাম-পরিচয় পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস সদর দফতরের টেলিফোন অপারেটর মো. আনিস জানান, আরমানিটোলায় রাস্তায় ম্যানহোলে জমে থাকা গ্যাসের কারণে বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি।। আমাদের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে। তারা পরিদর্শন ও তদন্ত করার পর বিস্তারিত বলতে জানা যাবে।

আরমানিটোলা আহত ৭ জমে থাকা গ্যাস বিস্ফোরণ টপ নিউজ বিস্ফোরণ সুয়ারেজ লাইন

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর