Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রূপগঞ্জে ‘হাছিনা গাজী পৌর অডিটোরিয়ামে’র ভিত্তিপ্রস্তর স্থাপন


৮ অক্টোবর ২০২০ ১৭:০২

নারায়ণগঞ্জ: তারাবো পৌরসভা কার্যালয়ের পাশেই নির্মিত হতে যাচ্ছে আধুনিক মানের ‘হাছিনা গাজী পৌর অডিটোরিয়াম’। রূপগঞ্জ উপজেলা আওয়ামী ম‌হিলা লীগের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজীর সা‌র্বিক সহযোগিতায় নির্মিত হতে যাচ্ছে এই স্থাপনা।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে উপজেলার খাদুন এলাকায় এ অডিটোরিয়াম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)। এ সময় বস্ত্র ও পাটমন্ত্রী তারাবো পৌরসভার আরবান প্রাইমারি হেলথ কেয়ার সা‌র্ভিসের ডে‌লিভারি প্রজে‌ক্ট-২ এর উদ্বোধন ক‌রেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে সভাপ‌তিত্ব করেন- রূপগঞ্জ উপজেলা আওয়ামী ম‌হিলা লীগের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী। সভাপ‌তির বক্তব্যে তিনি বলেন, ‘তারাবো পৌরবাসীকে এখন আর চি‌কিৎসার জন্য ঢাকায় যেতে হবে না। আরবান প্রাইমারি হেলথ কেয়ার সা‌র্ভিসেস প্রজেক্টের মাধ্যমে তারা এখন এখানেই স্বাস্থ্যসেবা নি‌শ্চিত করতে পারবে। এজন্য আমি প্রধানমন্ত্রী শেখ হা‌সিনাকে ধন্যবাদ জানা‌চ্ছি। এছাড়া তারাবো পৌরসভাকে আধু‌নিক সমৃদ্ধ পৌরসভা গড়তে পৌরবাসীর সহযোগিতা কামনা কর‌ছি।’

এসময় উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ নুসরাত জাহান, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাবো পৌরসভার স‌চিব তাজুল ইসলাম, তারাবো পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান মোল্লা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিনসহ অনেকে।

বিজ্ঞাপন

এদিকে, বৃহস্প‌তিবার (৮ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা প‌রিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের সর্বোচ্চ নী‌তি‌নির্ধারণী ফোরাম উপজেলা সমন্বয় ক‌মি‌টির সভায় যোগ দেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

পরে বৃহস্প‌তিবার বিকেলে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় জাতীয় স্যা‌নিটেশন মাস এবং বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা, বিনামূল্যে শাক ও সব‌জি বীজ বিতরণ, গাছের চারা এবং শস্যবীজ বিতরণী অনুষ্ঠানেও যোগ দেন, বস্ত্র ও পাটমন্ত্রী।

তারাবো পৌরসভা হাছিনা গাজী পৌর অডিটোরিয়াম

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর