Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্রীপুরে পোশাকশ্রমিক দলবদ্ধ ধর্ষণের শিকার, গ্রেফতার ১


১২ অক্টোবর ২০২০ ১৮:৪৬

প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে পোশাকশ্রমিক (২৫) দলবদ্ধ ধর্ষণের ঘটনায় আশরাফুল আলমকে (২২) গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ। তিনি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার মল্লিকবাড়ী এলাকার তকুমুদ্দিনের ছেলে। রবিবার (১১ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অপর অভিযুক্ত জাহাঙ্গীর আলম (৩৩) পলাতক রয়েছেন। তিনি দিনাজপুর জেলার খানসামা উপজেলার গোয়ালডিহি গ্রামের আব্দুল খালেকের ছেলে। অভিযুক্তরা শ্রীপুরের চকপাড়া এলাকার হাজী আব্দুস ছাত্তারের বাড়িতে ভাড়া থাকেন।

শ্রীপুর থানায় এ ঘটনায় দায়ের করা মামলার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী চকপাড়া এলাকার একটি পোশাক কারখানায় সহকারী অপারেটর (হেলপার) পদে কাজ করেন। অভিযুক্তরা ওই শ্রমিককে নানা সময় উত্যক্ত করতো। রাত সাড়ে ১২টার দিকে বাথরুমের ওপরের গ্রিল টপকিয়ে অভিযুক্তরা ওই পোশাকশ্রমিকের ঘরে ঢোকে। তার মুখ চেপে ধরে এবং ধর্ষণ করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, আশরাফুল আলমকে গ্রেফতার করা হয়েছে। মামলা রুজু করে ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাজীপুর দলবদ্ধ ধর্ষণ পোশাকশ্রমিক শ্রীপুর


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর